• ঢাকা শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫

বিকেলে ড. কামালের সংবাদ সম্মেলন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ জানুয়ারি ২০১৯, ১২:১৯ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১৪:০৫
নির্বাচনে গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর শপথ গ্রহণ ও সাংগঠনিক বিষয় নিয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন

শনিবার বিকেল ৪টায় আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

শনিবার সকালে গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, সকাল ১০টায় কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত বৈঠকটি অনুষ্ঠিত হবে। বৈঠকের পর দলের সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন। বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনে গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর শপথ গ্রহণ ও সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হবে।

এর আগে গত ৫ জানুয়ারি গণফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে জেলার নেতারা বিভিন্ন ধরনের মতামত দিয়েছিলেন। যা নিয়ে আজ আলোচনা হবে।

গেল ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের দুইজন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সুলতান মোহাম্মদ মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসন থেকে এবং মোকাব্বির খান দলের নিজস্ব প্রতীক উদীয়মান সূর্য প্রতীক নিয়ে সিলেট-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন।

তবে বিএনপি নেতৃত্বাধীন জোট জাতীয় ঐক্যফ্রন্ট এ নির্বাচন প্রত্যাখ্যান করে পুনঃনির্বাচনের দাবি জানিয়ে আসছে। নির্বাচনে জোটটি ৩শ’ আসনের মধ্যে ৮টি আসন পায়। 

এমসি/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়