• ঢাকা শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫

ব্রাহ্মণবাড়িয়ায় স্থগিত তিন কেন্দ্রের ভোটগ্রহণ চলছে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
|  ০৯ জানুয়ারি ২০১৯, ০৮:৪৯ | আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ১২:৩৯
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্থগিত তিন কেন্দ্রের ভোটগ্রহণ চলছে। বুধবার সকাল আটটা থেকে শুরু এই ভোটগ্রহণ চলবে বিকেল চারটা পর্যন্ত।

এই তিন কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৫৭৩ জন। এর মধ্যে যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার তিন হাজার ১৬, সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার তিন হাজার ৮৪০ এবং বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার তিন হাজার ৭১৭।  

সরাইল ও আশুগঞ্জ এলাকা নিয়ে গঠিত এই আসনে ১২৯ কেন্দ্রের ফলাফলে ধানের শীষ প্রতীকে বিএনপির আবদুস সাত্তার ভূইয়া পেয়েছেন ৮২ হাজার ৭২৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. মঈন উদ্দিন কলার ছড়ি প্রতীকে পেয়েছেন ৭২ হাজার ৫৬৪ ভোট।

স্থগিত ওই তিন কেন্দ্রে ভোটার রয়েছেন ১০ হাজার ৫৭৩ জন। আর প্রধান প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ভোটের ব্যবধান ১০ হাজার ১৫৯। এখনও দুই প্রার্থীর যে কারও বিজয়ী হওয়ার সুযোগ থাকায় ব্রাহ্মণবাড়িয়ার রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খান সেদিন এ আসনের ফল ঘোষণা স্থগিত করেন।

গত ৩০ ডিসেম্বর ভোট চলাকালে আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নানা অনিয়মের ঘটনা ঘটে। এরপরই এই তিন কেন্দ্রের ফলাফল স্থগিত করে ফের নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়