• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কর্মসূচি নির্ধারণে ড. কামালের বাসায় বৈঠকে ঐক্যফ্রন্ট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জানুয়ারি ২০১৯, ১৭:১৫
ফাইল ছবি

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা কর্মসূচি নির্ধারণ করতে বৈঠকে বসেছেন।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় রাজধানীর বেইলি রোডে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বাসায় এ বৈঠক শুরু হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে ফল প্রত্যাখ্যান করা ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা কর্মসূচি ঠিক করতে এই বৈঠক করছেন বলে জানা গেছে। তবে এখনই কঠোর কোনও কর্মসূচিতে যাওয়ার পরিকল্পনা নেই এই জোটের।

বৈঠকে উপস্থিত রয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, সভাপতিমণ্ডলীর সদস্য জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার প্রমুখ।

নির্বাচনে ব্যাপক কারচুপি-জালিয়াতির অভিযোগ তুলে ফলাফল প্রত্যাখ্যান করে জাতীয় ঐক্যফ্রন্ট। এ নিয়ে ৩ জানুয়ারি ঐক্যফ্রন্টের প্রার্থীদের পক্ষ থেকে নির্বাচন কমিশনে স্মারকলিপি দেওয়া হয়, যেখানে পুনর্নির্বাচনের দাবি জানায় তারা। সেদিন আওয়ামী লীগ-জাতীয় পার্টিসহ অন্যান্য দলের নির্বাচিত এমপিরা শপথ নিলেও ঐক্যফ্রন্টের সাত এমপি সেদিন শপথ নেননি।

আরো পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ড. কামাল আবদুল নাসেরের সঙ্গে নিউইয়র্ক প্রবাসীদের মতবিনিময়
X
Fresh