• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গণফোরামের দুই এমপির শপথের ইঙ্গিত দিলেন ড. কামাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জানুয়ারি ২০১৯, ১৭:৩৭

বিএনপি থেকে নির্বাচিত ৫ জন শপথ না নিলেও গণফোরাম থেকে বিজয়ী দুজন সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন বলে ইঙ্গিত দিয়েছেন দলটির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

শনিবার গণফোরামের এক বৈঠকের পর তোপখানা রোডের শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ ইঙ্গিত দেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, তারা বিষয়টি ‘ইতিবাচক’ দৃষ্টিতে দেখছেন এবং ‘ইতিবাচক’ সিদ্ধান্ত নেবেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে পুনর্নির্বাচনের দাবি জানায় জাতীয় ঐক্যফ্রন্ট। এরপর তাদের জোট থেকে বিজয়ীদের শপথ নেওয়া নিয়ে সংশয় দেখা দেয়। এমনকি গত বৃহস্পতিবার আওয়ামী লীগ ও জাতীয় পার্টিসহ তাদের রাজনৈতিক মিত্রদের সবাই সংসদ সদস্য হিসেবে শপথ নিলেও উপস্থিত ছিলেন না ঐক্যফ্রন্ট থেকে বিজয়ী বিএনপির পাঁচ ও গণফোরামের দুজন সংসদ সদস্য।

গণফোরাম থেকে নির্বাচিত দুজন শপথ নিচ্ছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমরা ইতিবাচক মনোভাব পোষণ করছি। যে দুজন প্রার্থী নির্বাচনে তীব্র প্রতিযোগিতার মধ্য দিয়ে নির্বাচিত হয়েছেন, আমরা তাদের বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নেব।’

গণফোরাম থেকে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে জয়ী হয়েছেন ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর। অপরদিকে সিলেট-২ আসন থেকে দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে বিজয়ী হয়েছেন গণফোরামের মুকাব্বির খান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সুলতান মোহাম্মদ মনসুর, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জগলুল হায়দার আফ্রিকসহ গণফোরামের কেন্দ্রীয় নেতারা।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শপথ নিয়েছে শাহবাজ শরিফের নতুন মন্ত্রিসভা
নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন
শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী
বর্ধিত মন্ত্রিসভার শপথ শুক্রবার 
X
Fresh