logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

সুবর্ণচরে সেই ধর্ষিতার চিকিৎসা, পুনর্বাসন ও আইনী সহায়তার দায়িত্ব নিলেন এমপি একরামুল

নোয়াখালী প্রতিনিধি
|  ০৫ জানুয়ারি ২০১৯, ১৫:৪৮ | আপডেট : ০৫ জানুয়ারি ২০১৯, ১৬:০২
নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার নারীর যাবতীয় চিকিৎসা ব্যয়, পরিবারের পুনর্বাসন ও সকল আইনী সহায়তার দায়িত্ব নিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। 

গতকাল শুক্রবার বিকেলে একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সে নারীর সঙ্গে দেখা করে এই ঘোষণা দেন। এসময় এমপির ব্যক্তিগত তহবিল থেকে তাকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

প্রতিনিধি দলে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু ও জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মোজাম্মেল হক মানিক 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন জানান, এমপি একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে এ ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা, চিকিৎসা ও পুনর্বাসনের সার্বিক দায়িত্ব নেয়া হয়েছে। এটা দলের কোনও বিষয় নয়, অপরাধীকে অপরাধী হিসেবে বিবেচনা করা হবে। এ বিষয়ে কোনও ছাড় দেয়া হবে না।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়