• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাধন চন্দ্র মজুমদারকে মন্ত্রী হিসেবে দেখতে চায় নওগাঁবাসী

নওগাঁ প্রতিনিধি

  ০৪ জানুয়ারি ২০১৯, ১০:৪৯

নওগাঁ-১ আসন (সাপাহার-পোরশা-সিয়ামতপুর) থেকে নির্বাচিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদারকে মন্ত্রী হিসেবে দেখতে চান নওগাঁবাসী।

স্থানীয় নেতাকর্মীরা জানান, নওগাঁ-১ আসন থেকে দশম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হবার পর সাধন চন্দ্র মজুমদার তৃণমূলে সাংগঠনিক কার্যক্রম শক্ত করার কাজে হাত দেন। নির্বাচনী এলাকায় দলের কর্মীদের ঐক্যবদ্ধ করে সামনে এগিয়ে নেন। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনগুলোর প্রতিটি সাংগঠনিক কমিটি গঠন নিয়মিত করার জন্য তিনি নিরলস শ্রম দিয়েছেন। প্রতিটি কমিটি গঠনে সাধন চন্দ্র মজুমদার বিচক্ষণতার সঙ্গে যোগ্য নেতৃত্বের মূল্যায়ন করেছেন।

নেতাকর্মীরা আরও জানান, একসময় আসনটি বিএনপি-জামায়াতের শক্ত দূর্গ ছিল। কিন্তু এলাকার উন্নয়নে কেউ কাজ করেনি। সাধন চন্দ্র মজুমদার নির্বাচিত হবার পর থেকে শুরু হয় উন্নয়ন কার্যক্রম। ১০ বছরে তিনি এলাকার যোগাযোগ ব্যবস্থা, গ্রামীণ অবকাঠামো, বিদ্যুৎ ও দারিদ্র্য বিমোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

তাই নওগাঁবাসীর আশা জননেত্রী শেখ হাসিনা সাধন চন্দ্র মজুমদারকে মন্ত্রীর দায়িত্ব দিয়ে আরও বেশি কাজ করার সুযোগ দেবেন।

সাধন চন্দ্র মজুমদার আরটিভি অনলাইনকে বলেন, বিপুল ভোটের বিনিময়ে জেলার ছয়টি আসন নেত্রীকে উপহার দিয়েছে নওগাঁবাসী। নেত্রী যদি কোনও দায়িত্ব দেন, তাহলে সেই দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে : সমাজকল্যাণমন্ত্রী
কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
X
Fresh