• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলের যোগাযোগ ব্যবস্থার দ্রুত উন্নয়নে মাশরাফির দৃষ্টি

নড়াইল প্রতিনিধি

  ৩১ ডিসেম্বর ২০১৮, ১৫:৪১

ব্যক্তিগত কাজ থেকে সমষ্টিগত কাজে গুরুত্ব দিতে চান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল ২ আসনে বিপুল ভোটে বিজয়ী ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সোমবার (৩১ডিসেম্বর) দুপুরে শহরের তাহেরা কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সঙ্গে এক নির্বচান পরিবর্তী এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, নড়াইলের মানুষের কাছে আমি কৃতজ্ঞ, আমার খুব ভালো লাগছে, তারা সবাই কষ্ট করে আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। দায়িত্ব অনেক, মানুষের অনেক চাওয়া পাওয়া আছে, সেবা চ্যালেঞ্জ গুলো নেয়ার জন্য তৈরী হতে হবে।

বাংলাদেশ ক্রিকেটের সফলতম এই অধিনায়ক বলেন, আমাদের সবার স্বার্থে এক হয়ে কাজ করতে হবে। ব্যক্তিগত সমস্যাগুলো দূরে রেখে, সমষ্টিগত সমস্যা গুলো পূরণ করতে হবে।

এ জন্য মাশরাফির প্রথম পদক্ষেপ হবে অনুন্নত যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। এরপর খেলাধুলার উন্নয়ন, স্বাস্থ্য, কৃষি, শিক্ষা, সন্ত্রাস এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণে ভূমিকা রাখবেন।

তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, নির্বাচনী গণসংযোগের সময় দেখেছি নড়াইলের সড়ক যোগাযোগ ব্যবস্থা খুবই অনুন্নত। দায়িত্ব নেয়ার পর এসব যোগাযোগ ব্যবস্থার টেকসই উন্নয়নে কাজ করতে চাই।

তিনি বলেন, কাজের মান যাতে ভালো হয় সেদিকেও খেয়াল রাখতে হবে। স্বাস্থ্য ও শিক্ষার ব্যাপারে গুরুত্ব দিয়ে বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে বসে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

নতুন বছরের প্রথম দিন ঢাকায় ফিরে বিপিএলের দিকে মনোনিবেশ করবেন বলে জানান এই ক্রিকেট তারকা।

এরপর তিনি নড়াইলের পুরাতন বাস টার্মিনালের অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাসসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh