• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কিশোরগঞ্জে ঐক্যফ্রন্টের সব প্রার্থীর ভোট বর্জন

কিশোরগঞ্জ প্রতিনিধি

  ৩০ ডিসেম্বর ২০১৮, ১৭:০৩

নানা অনিয়মের অভিযোগ তুলে কিশোরগঞ্জের সব আসনে ঐক্যফ্রন্টের প্রার্থীরা ভোট বর্জন করেছেন।

মোট ছয়টি আসনের মধ্যে কিশোরগঞ্জ-১ আসনের বিএনপির প্রার্থী মো. রেজাউল করিম খান চুন্নু, কিশোরগঞ্জ-৩ ঐক্যফ্রন্টের (জেএসডি) প্রার্থী প্রফেসর ড. সাইফুল ইসলাম, কিশোরগঞ্জ-৪ আসনের বিএনপির প্রার্থী অ্যাড. ফজলুর রহমান ও কিশোরগঞ্জ-৫ আসনের বিএনপির প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবাল রোববার দুপুর দুইটার দিকে ভোট বর্জন করেন।

এর পরপরই দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ-৬ আসনের বিএনপির প্রার্থী শরীফুল আলম, কিশোরগঞ্জ-২ আসনের বিএনপি প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন আওয়ামী লীগের কেন্দ্র দখল, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া, অনেক কেন্দ্র দুপুর ১২টার মধ্যেই ব্যালট পেপার শেষসহ বিভিন্ন অভিযোগ এনে ভোট বর্জন করেন।

কিশোরগঞ্জ-১ আসনের বিএনপির প্রার্থী মো. রেজাউল করিম খান চুন্নু দুপুরে অভিযোগ করেন, তার নির্বাচনী এলাকার প্রায় সবকটি থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। পরে পুলিশের সহযোগিতায় ভোটকেন্দ্র দখল করে খোলা নৌকায় ভোট দেয়। অনেক কেন্দ্রে দুপুর ১২টার মধ্যেই ব্যালট পেপার শেষ বলে কেন্দ্র বন্ধ রাখেন নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা কর্মকর্তারা।

তিনি বলেন, এ বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগ করেও কোনও লাভ হয়নি। এ অবস্থায় প্রশাসনের সহযোগিতায় প্রহসনের এই নির্বাচন থেকে বাধ্য হয়ে সরে দাঁড়িয়েছি। আমি এই মুহূর্তে এ নির্বাচন বর্জন করছি।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
X
Fresh