• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খবর নিয়েছি, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে: আইজিপি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ ডিসেম্বর ২০১৮, ১১:১৬

দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারা দেশে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। জনগণ নিশ্চিন্তে অবাধভাবে ভোটাধিকার প্রয়োগ করছে। ভোটকেন্দ্রগুলোর নিরাপত্তায় পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার ও সেনাবাহিনী সমন্বিত ভাবে কাজ করছে।

বললেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

রোববার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, আমরা সব জায়গায় খবর নিয়েছি। চট্টগ্রামের একটি কেন্দ্রে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। ময়মনসিংহের একটি কেন্দ্রে অস্ত্র লুট হয়েছে। বৈরবের একটি কেন্দ্রে হামলা হয়েছে। নোয়াখালীর ২টি কেন্দ্রে গণ্ডগোলের চেষ্টা হয়েছে। একটি কেন্দ্রের ব্যালেট পেপার ছিনতাই হয়েছে, সেগুলো উদ্ধারের চেষ্টা চলছে। এসব ঘটনা ছাড়া সবখানেই শান্তিপূর্ণ, অবাধ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে।

তিনি আরও বলেন, আমরা বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখেছি। এছাড়াও দেশি-বিদেশি পর্যবেক্ষকদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন জনগণ নিশ্চিন্ত মনে ভোট দিতে পারছে।

আইজিপি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ গুজব ছড়াচ্ছে এমন তথ্য রয়েছে। তাদের ওপর নজর রাখা হচ্ছে। আমাদের সহযোগী অন্যান্য সংস্থাগুলোও তাদের ওপর নজর রাখছে।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেনজীরের সম্পদ: অনুসন্ধান প্রতিবেদন নিয়ে দুদককে হাইকোর্টের যে নির্দেশ
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
বিশ্ব ধরিত্রী দিবস আজ
চলমান তাপদাহ প্রসঙ্গে যা জানালেন পরিবেশমন্ত্রী
X
Fresh