• ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

পোলিং এজেন্টদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেয়া হচ্ছে : শামা ওবায়েদ

স্টাফ রিপোর্টার, ফরিদপুর
|  ২৯ ডিসেম্বর ২০১৮, ২০:৫৮ | আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৮, ২১:২০
পোলিং এজেন্টদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেয়া হচ্ছে। ভোটাররা যাতে ভোট কেন্দ্রে না আসে এবং ভোট না দেয় তাদেরও হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ফরিদপুর-২ আসনে বিএনপির প্রার্থী শামা ওবায়েদ রিংকু।

whirpool
শনিবার বিকেলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছার বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

শামা ওবায়েদ অভিযোগ করে বলেন, আমার ১২৩টি কেন্দ্রে পোলিং এজেন্ট দিয়েছি। তাদেরকে ভয়ভীতি দেখাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে এ পর্যন্ত আমার দলের ৫০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে নতুন চাঁদাবাজি মামলা দিয়েছে। আমি বার বার রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েও কোনও প্রতিকার পাইনি। তারপর সাংবাদিক সম্মেলন করলাম।

আমার সালথা উপজেলার প্রতিটি ভোট কেন্দ্রে আওয়ামী লীগের ২শ জন নেতাকর্মী থাকবে। পুলিশ তাদের প্রোটেকশন দেবে। বিএনপির কোনও ভোটার আসলে তাদেরকে কেন্দ্রে ঢুকতে দেবেনা বলেও অভিযোগ করেন তিনি।

ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু আরও বলেন, আমার এলাকায় ধানে শীষের অবস্থান বেশ শক্তিশালী। জনগণ মুখিয়ে আছে ভোট দেয়ার জন্য। বিশেষ করে মহিলা ভোটার ৫২ শতাংশ। তবে মহিলা ভোটাররা  শঙ্কিত তারা ভোট দিতে পারবেন কিনা। এলাকার জনগণ ভোট কেন্দ্রে যেতে পারলে এবং ভোট দিতে পারলে বিপুল ভোটে জয়লাভ করবেন বলেও আশাবাদী তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেছ আলী ইছার, খন্দকার টুলু, অ্যাডভোকেট জসিম উদ্দিন মৃধা, ফাত্তাউল ইসলাম ফাত্তা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ. জাহাঙ্গীর হোসেন।

আরও পড়ুন :

আরএস/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়