• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

সৈয়দ আশরাফ এক অনুভূতির নাম: সাইমন সাদিক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ ডিসেম্বর ২০১৮, ১৫:২৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের প্রচারণায় দেশের বিভিন্ন প্রান্তে ছুটে গেছেন হালের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। ঢাকা, চট্টগ্রাম, মহেশখালীসহ বেশ কিছু জনসভায় বক্তব্য রেখেছেন তিনি। দেশের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে নৌকায় ভোট চেয়েছেন।

আগামীকাল ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। শেষ মুহূর্তে নিজের এলাকা কিশোরগঞ্জে ছুটে গেছেন সাইমন। কিশোরগঞ্জ-১ আসনের ভোটার তিনি। এখানে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম (সৈয়দ আশরাফ)। গেলো ২৭ সেপ্টেম্বর পথসভায় সৈয়দ আশরাফের জন্য ভোট চেয়েছেন।

আজ শনিবার দুপুরে সাইমন সাদিক আরটিভি অনলাইনকে বলেন, কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ আশরাফ। তার হাত ধরে কিশোরগঞ্জের অনেক উন্নয়ন সাধিত হয়েছে। এই অঞ্চলের মানুষের কাছে সৈয়দ আশরাফ এক অনুভূতির নাম। তিনি অসুস্থতার কারণে বিদেশে চিকিৎসা নিচ্ছেন। তাকে নির্বাচিত করা আমাদের দায়িত্ব। সৈয়দ আশরাফকে আমরা পাচ্ছি না। কিন্তু ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন আমরা প্রতিটি ভোটার একেক জন সৈয়দ আশরাফ হয়ে ভোট কেন্দ্রে যাবো। নৌকাকে বিজয়ী করবো।

ভোটের দিনের কার্যক্রম নিয়ে জানতে চাইলে সাইমন সাদিক বলেন, সকাল থেকেই ভোট কেন্দ্রে থাকবো। ভোটারদের সহযোগিতা করবো। বিশেষ করে যারা অসুস্থ বা বৃদ্ধ ভোটার আছেন তাদের গাড়িতে করে আনা ও পৌঁছে দেয়া থেকে শুরু করে সব ধরনের সহযোগিতা করবো। পাশাপাশি ফল ঘোষণা পর্যন্ত সবাই মিলে অপেক্ষা করবো।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
মা হারালেন চিত্রনায়ক বাপ্পী
নির্বাচনে চমক দেখালেন যারা
নির্বাচনে যেসব অঘটন 
X
Fresh