• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এবার ভোট বিপ্লব হবে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে: কাদের

ফেনী প্রতিনিধি

  ২৮ ডিসেম্বর ২০১৮, ১২:১৯

এবারের নির্বাচনে ভোট বিপ্লব হবে সাম্প্রদায়িক ও অপশক্তির বিরুদ্ধে। ভোট বিপ্লবের মধ্য দিয়ে আমরা বিপুল ভোটে বিজয়ী হব। সন্ত্রাস দুর্নীতি ও অপশক্তির বিরুদ্ধে বাংলাদেশকে গড়তে মহাজোটের বিকল্প নেই। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার ফেনী মাইজদির আঞ্চলিক মহাসড়কের উন্নয়নকাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, ১৯৭০ সালের পর নির্বাচনে এমন গণজোয়ার আর কখনও দেখা যায়নি। এমন জোয়ার দেখে মনে হচ্ছে-এবার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও গণতন্ত্র প্রতিষ্ঠার নির্বাচন। মানুষের মাঝে উৎসব শুরু হয়েছে। ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে বেছে নিতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যাতবার ক্ষমতায় এসেছে দেশে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের মানুষ আবারও নৌকাকে জয়ী করবে।

তিনি বলেন, আমরা নির্বাচনে বিশৃঙ্খলা চাই না। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। নির্বাচন কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ইতিমধ্যে নির্বাচন কমিশন কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে।

কাদের বলেন, ঐক্যফ্রন্টের নেতারা বলছেন লাঠি নিয়ে কেন্দ্র পাহারা দিতে। কিন্তু নির্বাচনের দিন হাতে লাঠি নিয়ে কেন্দ্রে যাওয়া নির্বাচনি আইনির পরিপন্থী। তাহলে তারা কেন লাঠি নিয়ে আসতে বলছে। আসলে তারা সন্ত্রাসের পক্ষে। শান্তিপূর্ণ নির্বাচন চায় না ঐক্যফ্রন্ট।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের পক্ষ থেকে দেশবাসীকে কাদেরের ঈদের শুভেচ্ছা 
বিএনপি ক্ষমতায় গেলে গোটা দেশ গিলে খাবে : কাদের
‘বিএনপি নেতাদের শোবার ঘরে, রান্নাঘরে ভারতীয় পণ্য’
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh