• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

৬ দিনে দেড় শ পথসভা-উঠান বৈঠকে মাশরাফি-সুমি দম্পতি

নড়াইল প্রতিনিধি

  ২৭ ডিসেম্বর ২০১৮, ২১:২৩

বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক নড়াইল-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা ও তার স্ত্রী সুমনা হক সুমি নড়াইল এক্সপ্রেসের গতিতে ৬ দিনে দেড় শতাধিক পথসভা ও উঠান বৈঠকে অংশ নিয়ে শেষ করলেন নির্বাচনী প্রচার।

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ক্রিকেট সিরিজ শেষ করে ২২ ডিসেম্বর শনিবার কালনাঘাট থেকে প্রচারণা শুরু করে আজ বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শেষ করছেন মাশরাফি বিন মুর্তজা ও তার জীবন সঙ্গী সুমি।

২০ ডিসেম্বর সুধাসদন থেকে ভিডিও কনফারেন্স মাধ্যমে নড়াইল-২ মাশরাফি বিন মুর্তজা ও নড়াইল-১ কবিরুল হক মুক্তিকে ভোটারদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পাশে থেকে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মাশরাফি বিন মুর্তজা। তিনি নড়াইলে এসে ভোটার সঙ্গে দেখা করার প্রতিশ্রুতিও দেন।

২২ ডিসেম্বর শনিবার কালনা ঘাটের পথসভার মাধ্যমে নড়াইলে নির্বাচনী প্রচারণা শুরু করেন মাশরাফি। ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি ক্রিকেট মাঠের গতি নিয়েই ২৩ ডিসেম্বর থেকে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নড়াইল পৌরসভা, সদরের ৮ টি ইউনিয়ন এবং লোহাগড়া পৌরসভা ও লোহাগড়ার ১২ টি ইউনিয়ন ঘুরে বেরিয়েছেন ভোটারদের মাঝে। তার জন্য ভোট চেয়ে একই গতিতে কাজ করেছেন তার সহধর্মিণী সুমনা হক সুমি।