logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

৬ দিনে দেড় শ পথসভা-উঠান বৈঠকে মাশরাফি-সুমি দম্পতি

নড়াইল প্রতিনিধি
|  ২৭ ডিসেম্বর ২০১৮, ২১:২৩ | আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ২১:৪০
বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক নড়াইল-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা ও তার স্ত্রী সুমনা হক সুমি নড়াইল এক্সপ্রেসের গতিতে ৬ দিনে দেড় শতাধিক পথসভা ও উঠান বৈঠকে অংশ নিয়ে শেষ করলেন নির্বাচনী প্রচার।

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ক্রিকেট সিরিজ শেষ করে ২২ ডিসেম্বর শনিবার কালনাঘাট থেকে প্রচারণা শুরু করে আজ বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শেষ করছেন মাশরাফি বিন মুর্তজা ও তার  জীবন সঙ্গী সুমি।

২০ ডিসেম্বর সুধাসদন থেকে ভিডিও কনফারেন্স মাধ্যমে নড়াইল-২ মাশরাফি বিন মুর্তজা ও নড়াইল-১ কবিরুল হক মুক্তিকে ভোটারদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পাশে থেকে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মাশরাফি বিন মুর্তজা। তিনি নড়াইলে এসে ভোটার সঙ্গে দেখা করার প্রতিশ্রুতিও দেন।

২২ ডিসেম্বর শনিবার কালনা ঘাটের পথসভার মাধ্যমে নড়াইলে নির্বাচনী প্রচারণা শুরু করেন মাশরাফি।  ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি ক্রিকেট মাঠের গতি নিয়েই ২৩ ডিসেম্বর থেকে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নড়াইল পৌরসভা, সদরের ৮ টি ইউনিয়ন এবং লোহাগড়া পৌরসভা ও লোহাগড়ার ১২ টি ইউনিয়ন ঘুরে বেরিয়েছেন ভোটারদের মাঝে। তার জন্য ভোট চেয়ে একই গতিতে কাজ করেছেন তার সহধর্মিণী সুমনা হক সুমি। 

মাশরাফির নির্বাচন সমন্বয়ক সৌমেন চন্দ্র বসু জানান, ৯০টি পথসভাসহ শতাধিক স্থানে গণসংযোগ করেছেন মাশরাফি। এ সব অনুষ্ঠানে হাজার হাজার মানুষ ঘরের ছেলে মাশরাফিকে স্বাগত জানিয়েছেন।
এদিকে মাশরাফির সহধর্মিণী সুমনা হক সুমি ২৩ তারিখ সকাল থেকে ২৭ তারিখ পর্যন্ত ৪০টির বেশি স্থানে উঠান বৈঠক ও নারী সমাবেশে অংশগ্রহণ করেন বলে জানিয়েছে সুমির আত্মীয় ও নড়াইল পৌর স্বেচ্ছাসেবক যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম বাবলু।

লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের দেবী গ্রামের ফাতেমা বেগম বলেন, সুমি আমাদের গ্রামের মেয়ে। সে মাশরাফির বউ। আমাদের মেয়ে জামাইয়ের জন্য ভোট চাইছে। আমরা সবাই তারে ভোট দিবো।

লোহাগড়ার পৌরসভা এলাকার বাসিন্দা সুমন বিশ্বাস বলেন, নড়াইল ও লোহাগড়ার ভোটারদের মধ্যে নির্বাচনকে ঘিরে বাড়তি উত্তেজনা রয়েছে। মাশরাফির বাড়ি নড়াইল সদরে হলেও সে আমাদের জামাই।  আমরা মাশরাফির জন্য দোয়া করছি। সে বিপুল ভোটে বিজয়ী হবে বলে আসা করছি।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়