• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ বাহিনীকে নিয়ে ড. কামালের বক্তব্য প্রত্যাহার করা উচিত: হানিফ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ডিসেম্বর ২০১৮, ১৮:০১

ড. কামাল হোসেন পুলিশ বাহিনীকে জানোয়ারের সঙ্গে তুলনা করেছেন, এটা অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনক। তিনি এমন উক্তি করতে পারেন না। জাতির কাছে ক্ষমা চেয়ে এ বক্তব্য প্রত্যাহার করা উচিত। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নিজের নির্বাচনি প্রচার, পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, সন্ত্রাসীদের পক্ষ নিয়ে যুদ্ধাপরাধীদের পুনর্বাসনের জন্য ড. কামালরা এ ধরনের আচরণ করছেন।

হানিফ বলেন, লন্ডনে বসে তারেক রহমান নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে নাশকতা ও সহিংসতা করার জন্য লন্ডন থেকে শত শত কোটি টাকা বাংলাদেশে পাঠানো হচ্ছে। সেই ষড়যন্ত্রকারীর সিপাহশালা মির্জা ফখরুল ইসলাম উল্টো সরকার ও নির্বাচন কমিশনকে দোষারোপ করে নিজেদের অপরাধ আড়াল করার চেষ্টা করছে।

হানিফ আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সজাগ রয়েছে। এর সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে, বাকিরাও গ্রেপ্তার হবে। আর এই ঘটনার মধ্যদিয়ে আবারও প্রমাণ হলো বিএনপি সন্ত্রাসী দল।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন কমিশনের সুনির্দিষ্ট গাইড লাইন আছে। সেখানে নির্বাচনে সেনাবাহিনী নামার পর কি ভুমিকা পালন করবে তা নির্বাচন কমিশন সিদ্ধান্ত দেবে, রাজনৈতিক কোন দল সিদ্ধান্ত দেবে না। এ ধরনের অযৌক্তিক কথাবার্তা বলার অর্থ হলো উস্কানি দিয়ে দেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করা।

আরও পড়ুন :

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
আওয়ামী লীগের যৌথসভা আজ
X
Fresh