• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হতে চাই: মাশরাফি

নড়াইল প্রতিনিধি

  ২৬ ডিসেম্বর ২০১৮, ০৮:২১

‘সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হতে চাই। আইনের লোকদের আমি বলেছি, নীতি নির্ধারকদের বলেছি, ফেয়ার ইলেকশন যেন হয়।’

মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা পরিষদ মিলনায়তনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা নড়াইলের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন।

মাশরাফি বলেন, যে মানুষটা ভোট কেন্দ্রে আসবে সে যে চিন্তা করে আসবে তার সিদ্ধান্তকে যেন মূল্যায়ন করা হয়। জনগণ যে সিদ্ধান্ত নেবে আমি সে সিদ্ধান্ত মাথা পেতে নেব। তিনি আরও বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রতি আমার সম্মান ও শ্রদ্ধা রয়েছে। আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না। অতি উৎসাহী কোনও নেতাকর্মী যেন বিরোধী প্রার্থীর প্রতি কোনও প্রকার অসদাচরণ না করে, সে দিকে আপনারা সবাই খেয়াল রাখবেন।

ক্যাপ্টেন ম্যাশ আরও বলেন, এমপি নির্বাচিত হলে নড়াইলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকব। আপনারা আমার পাশে থাকলে জেলার বিভিন্ন সমস্যা সমাধান করতে পারব।

মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, এনামুল কবির টুকু, কার্তিক দাস, শামীমুল ইসলাম, সাইফুল ইসলাম, মলয় নন্দী, হাফিজুল করিম নিলু, মুনীর চৌধুরী, মুন্সি আসাদুর রহমান প্রমুখ।

আরও পড়ুন :

আরএস/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে নির্বাচিত করেছে : মোরশেদ আলম
নবনির্বাচিত আইরিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
X
Fresh