• ঢাকা সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ৮ মাঘ ১৪২৫

আপনাদের জামাইকে জেতাতে হবে: মাশরাফির স্ত্রী

নড়াইল প্রতিনিধি
|  ২৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৩১ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৬
বাবার বাড়ি এলাকায় মাশরাফির জন্য ভোট চাইতে গিয়ে তার স্ত্রী সুমনা হক সুমি বলেন, আমি এ গ্রামের মেয়ে। মাশরাফি এ এলাকার জামাই। আপনাদের জামাইকে জেতাতে হবে। তার জন্য নৌকা মার্কায় ভোট চাইতে এসেছি। আপনাদের কাছে ভোট চাইতে আসব আমি কোনোদিন চিন্তাও করিনি। জননেত্রী শেখ হাসিনা মাশরাফিকে নৌকা প্রতীক দিয়েছেন। মাশরাফি জয়ী হলে নতুন বছরে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে।

গতকাল সোমবার লোহাগড়া উপজেলার বাবার বাড়ি নোয়াগ্রাম ইউনিয়নের ছত্রহাজারী এলাকায় গণসংযোগ করার সময় মাশরাফির স্ত্রী এসব কথা বলেন।

সুমনা হক সুমি আরও বলেন, আপনারা সবাই মাশরাফিকে চেনেন। তিনি যে জায়গায় ছিল, সেটা এমপি হওয়ার থেকে কম ছিল না। শুধু আপনাদের কথা ভেবে, নড়াইলের উন্নয়নের কথা ভেবে সে নির্বাচনে দাঁড়িয়েছে। তাই নড়াইলে উন্নয়নের স্বার্থে মাশরাফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।   

জননেত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার যে দায়িত্ব মাশরাফি দিয়েছেন, তিনি তা যথাযথভাবে পালন করবেন। আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন। আপনারা পাশে থেকে সহযোগিতা করে নড়াইলকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবেন।  আর কয়েকটা দিন বাকি আছে নতুন বছরের। নতুন বছরে যে সূর্য উঠবে তা নড়াইলের উন্নয়নের সূর্য। অবহেলিত নড়াইল এই কথাটা যেন আর আমাদের শুনতে না হয়। যোগ করেন সুমনা হক সুমি।

জেবি 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়