DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

এবার নির্বাচনী মাঠে ক্রিকেটার মিরাজ

অনলাইন ডেস্ক
|  ২৪ ডিসেম্বর ২০১৮, ১৫:২১ | আপডেট : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৪
নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা থেকে শুরু করে সংস্কৃতি অঙ্গনের অনেকেই প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িয়ে রয়েছেন আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনের সঙ্গে। নির্বাচনী মাঠে সরব উপস্থিতির সঙ্গে প্রচারণা চালাচ্ছেন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পিছিয়ে নেই ক্রীড়াঙ্গনও। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাতো সরাসরি নির্বাচনের প্রার্থী হয়েছেন তার জন্মভূমি নড়াইল-২ আসন থেকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ চলা অবস্থায় এক ভিডিও বার্তায় আওয়ামীলীগের পক্ষে তরুণদেরকে ভোট দেয়ার আহ্বান জানান টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। 
এবার সিরিজ শেষ করেই নির্বাচনী প্রচারণায় যোগ হয়েছে উদীয়মান ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের নামও। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন এই তারকা। বার্তায় তরুণ প্রজন্মকে নৌকা মার্কায় ভোট দিতে উৎসাহ দিয়ে মিরাজ বলেন, ‘নতুন প্রজন্মের নতুন ভোট, নৌকা মার্কার পক্ষে হোক’।

এবার আর শুধু ভিডিওতেই থেমে থাকেননি মিরাজ। ক্ষমতাসীন আওয়ামীলীগের নির্বাচনী প্রতীক নৌকা মার্কার প্রচারণার জন্য মাঠেও নেমে পড়েছেন তিনি। 

রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে পৃথক দুটি পথ-সভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পক্ষে নৌকা মার্কায় ভোট চান ২১ বছর বয়সী এই ক্রিকেটার।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে মেহেদী হাসান মিরাজ

চারঘাট উপজেলার ঝিকড়া ও অনুপমপুরে এই দুটি পথ-সভায় আওয়ামীলীগ সরকার আমলে ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতির কথা উল্লেখ করে শাহারিয়ার আলমকে বিজয়ী করার জন্য ভোটারদেরকে অনুরোধ করেন।

এসময় মিরাজের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একরামুল হক।

আরও পড়ুন :

এস/ওয়াই   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়