• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলকে দেশের শ্রেষ্ঠতম বাসযোগ্য এলাকা হিসেবে গড়ে তুলব: মাশরাফি

নড়াইল প্রতিনিধি

  ২৪ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৮

আমার অনেক দিনের ইচ্ছা ছিল নড়াইলকে একটি সুন্দর ও বাসযোগ্য এলাকা হিসেবে গড়ে তোলা। সে সুযোগ সামনে এসেছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সুযোগ দিয়েছেন। আগামীতে যদি সে সুযোগ আসে তাহলে আমি আপনাদের সেবা করার চেষ্টা করব।

রোববার বিকেলে নড়াইলের মাইজপাড়া আদর্শ কলেজ মাঠে আয়োজিত এক বিশাল জনসভায় এসব কথা বলেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ।

তিনি বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। নির্বাচিত হলে মাইজপাড়াকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এজন্য আমি আপনাদের সবার সহযোগিতা চাই।

মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন, নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, জেলা আওয়ামী লীগ নেতা ও নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু প্রমুখ।

এদিকে মাশরাফি মাইজপাড়া ছাড়াও দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি, সদরের মাইজপাড়া, গারোচোরা, সিঙ্গিয়া-কোমখালি, হবখালি, ধোন্দা, পাজারখালি, রঘুনাখপুর, বরাশোলা, শাহাবাদ ও রতডাঙ্গা বাজারে পথসভায় যোগদান করেন।

জনপ্রিয় এই ক্রিকেট খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা শনিবার (২২ ডিসেম্বর) ঢাকা থেকে মাওয়া হয়ে নড়াইলে প্রবেশ করেন। মনোনয়নের পর প্রথম নড়াইলে এসেই সবার মন জয় করেছেন। লক্ষাধিক কিশোর-কিশোরী, তরুণ-তরুণী ও আওয়ামী লীগ নেতা-কর্মী-সমর্থক এবং সাধারণ মানুষ তাকে এক নজর দেখার জন্য নড়াইল-কালনা ১৯ কিলোমিটার সড়কে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন। তিনি এদিন ১০ জায়গায় বক্তব্য রাখেন।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
সুষ্ঠু ভোট করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
X
Fresh