• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জে আ.লীগ অফিস ভাংচুর

হবিগঞ্জ প্রতিনিধি

  ২৩ ডিসেম্বর ২০১৮, ১০:৩২
ছবি-সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ছালেক মিয়া জানান, সন্ধ্যার পর তিনিসহ তার লোকজন দলীয় নির্বাচনী কার্যালয়ে আলোচনা করার সময় হঠাৎ করে বিএনপি জামাতের লোকজন অফিসে হামলা ও ভাংচুর চলায়। এতে তাদের ৫ জন নেতাকর্মী আহত হন।

তিনি আরও জানান, হামলাকারীরা অফিসে থাকা শতাধিক চেয়ার এবং ভাংচুর করে।

এ ব্যাপারে হবিগঞ্জ-৩ আসনের বিএনপির প্রার্থী জিকে গউছ জানান, তার নির্বাচনী গণসংযোগে হামলা ও ভাংচুর করেছে আওয়ামী লীগের লোকজন। এসময় বেশ কয়েকটি গাড়িতে হামলা ভাংচুর করা হয়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ নেতাকর্মী।

তিনি জানান, তিনি রাত ৮টার দিকে তার কর্মী সমর্থকদের গণসংযোগ করার সময় হঠাৎ আওয়ামী লীগের লোকজন লাঠিসোটা হাতে নিয়ে তাদের ওপর আক্রমণ চালায়। এতে তার ৪ থেকে ৫টি গাড়ি ভাংচুর করা হয় এবং অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছে।

তিনি বলেন, নির্বাচনের পরিবেশকে নষ্ট করতে এবং ভোটার ও কর্মী সমর্থকদের মধ্যে আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে এ ধরনের হামলা করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুজ্জামান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
আওয়ামী লীগের যৌথসভা আজ
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
আওয়ামী লীগের যৌথ সভা মঙ্গলবার
X
Fresh