• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে পৌঁছেই নৌকা মার্কায় ভোট চাইলেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি

  ২২ ডিসেম্বর ২০১৮, ১৭:৫২

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নিজ এলাকায় পৌঁছেই নৌকা মার্কা ভোট চেয়েছেন মানুষের কাছে।

শনিবার সকাল সাড়ে ৮টর দিকে ঢাকা থেকে মাশরাফি নড়াইলের উদ্দেশে রওনা হন। দুপুর আড়াইটার দিকে তিনি নড়াইলের কালনা ঘাটে এসে পৌঁছান। এসময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মাশরাফিকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান। সেসময় মাশরাফি উপস্থিত সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

জেলা নির্বাচন অফিসের অফিস সহকারী নওশের আলী জানান, এ আসনে বর্তমানে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৭৮২ জন। পুরুষ ভোটার এক লাখ ৫৭ হাজার ১০৫ জন এবং মহিলা ভোটার রয়েছে এক লাখ ৬০ হাজার ৬৭৭ জন।

এর আগে বৃহস্পতিবার বেলা একটার দিকে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের উদ্দেশে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেসময় নড়াইল-২ আসনে মাশরাফি বিন মুর্তজার জন্য ভোট চান আওয়ামী লীগ সভানেত্রী।

এসময় প্রধানমন্ত্রী বলেন, মাশরাফি হিরার টুকরা সোনার ছেলে। তার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজকে আমরা হারিয়েছি। আপনারা মাশরাফিকে ভোট দেবেন এবং নৌকাকে বিজয়ী করবেন।

নির্বাচনী এলাকায় মাশরাফি না থাকা প্রসঙ্গে শেখ হাসিনা তখন বলেন, পায়ের ব্যথার জন্য মাশরাফি নড়াইল যেতে পারেনি। তাকে আমার কাছে রেখেছি। বলেছি তুমি খেলা নিয়ে ভাবো। খেলায় আমাদের বিজয় এনে দাও।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
এফডিসিতে শাবনূর, ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা
ভোট দিয়ে যা বললেন অনন্ত জলিল
ডিএ তায়েবের জন্য যেভাবে ভোট চাইছেন মেয়ে টুনটুনি
X
Fresh