• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তিন আউলিয়ার মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ডিসেম্বর ২০১৮, ১৩:৫২
ফাইল ছবি

সিলেটের তিন আউলিয়া উপমহাদেশের প্রখ্যাত তিন সাধক হজরত শাহজালাল, হজরত শাহপরাণ ও গাজী বুরহান উদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার ১০টা ৪৫ মিনিটে সিলেট পৌঁছে প্রথমে হজরত শাহজালাল ও পরে হজরত শাহপরাণ ও গাজী বুরহান উদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করেন প্রধানমন্ত্রী।

মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী সিলেট সার্কিট হাউসে যান। সেখানে বিশ্রাম ও মধ্যাহ্নভোজ শেষে দুপুর আড়াইটায় আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেবেন।

মাজার জিয়ারতের সময় তার সঙ্গে ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ড. একে আবদুল মোমেন, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

এর আগে ১০টা ৪৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে সিলেট পৌঁছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে সিলেটের জনসভা সফল করতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে একটি অগ্রবর্তী টিম সিলেটে আগেই পৌঁছান। এই টিমে আছেন আওয়ামী লীগের আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওসার। এই টিম শুক্রবার রাতে জনসভাস্থল পরিদর্শন করেন ও সংশ্লিষ্টদের সাথে প্রয়োজনীয় পরামর্শ করেন।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh