logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

আমার এলাকায় আমাকেই হুমকি দেয়া হচ্ছে: কাদের

নোয়াখালী প্রতিনিধি
|  ২১ ডিসেম্বর ২০১৮, ১৮:২১ | আপডেট : ২১ ডিসেম্বর ২০১৮, ১৮:৩০
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার এলাকায় আমাকেই হুমকি দেয়া হচ্ছে। আমাকে নাকি একঘণ্টার মধ্যে তাড়িয়ে দেবে। আমি এ এলাকার সন্তান। আমি ক্ষমতায় থাকলেও এ এলাকায় থাকব, ক্ষমতা হারালেও এ এলাকায় থাকব।

bestelectronics
শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুরে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমি উনাকে বলতে চাই-আমি বসন্তের কোকিল নই। ভোট এলে এলাকায় আসব আর ভোট চলে গেলেও এলাকা আসব।

ব্যারিস্টার মওদুদকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, হুমকি দিয়ে কোনও লাভ হবে না। জনগণ আমার সঙ্গে আছে। আমি এ এলাকার সন্তান। আমি ক্ষমতায় থাকলেও এ এলাকায় থাকব, ক্ষমতা হারালেও এ এলাকায় থাকব। আপনার এ হুমকির জবাব জনগণ ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে দিয়ে দেবে।

তিনি বলেন, উনি আমার বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যবহারের অপবাদ দেন। এ গাড়ি আমার ব্যক্তিগত, আমি একজন মন্ত্রী, মন্ত্রীর সঙ্গে ইঞ্জিনিয়ারদের গাড়ি থাকবে।

ওবায়দুল কাদের বলেন, রাস্তা পরিদর্শনের জন্য আমার সঙ্গে ইঞ্জিনিয়ার থাকবে, তাদের গাড়িও থাকবে। যারা অভিযোগ করেন তারা এ রাস্তা করেননি-এ রাস্তা আমি করেছি।

সেতুমন্ত্রী বলেন, পুলিশ আমার সঙ্গে থাকবে, আমার প্রটেকশন দরকার। আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এমনিতেই হুমকি দেন এক ঘণ্টায় তাড়িয়ে দেবে। তা হলে আমার সঙ্গে প্রটেকশন না থাকলে কি হবে, বুঝতেই পারছেন?

উল্লেখ্য, আওয়ামী লীগের প্রার্থী হয়ে দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে নির্বাচন করছেন। একই আসন থেকে নির্বাচন করছেন বিএনপি প্রার্থী দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

আরও পড়ুন :

এমসি/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়