• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রেজা কিবরিয়ার গাড়িবহরে হামলার অভিযোগে পাল্টা হামলা

হবিগঞ্জ প্রতিনিধি

  ১৯ ডিসেম্বর ২০১৮, ২৩:৩০

হবিগঞ্জের নবীগঞ্জে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়ার গাড়িবহরে হামলার অভিযোগ করেছেন তার কর্মী ও সমর্থকরা।

আজ (বুধবার) বিকেলের এ ঘটনার জেরে সন্ধ্যায় যুবলীগ নেতা জামাল আহমেদ সুমনের উপর পাল্টা হামলার অভিযোগ করা হয় আওয়ামী লীগের পক্ষ থেকে।

যুবলীগ নেতা জামাল আহমেদ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। এ ঘটনায় এলাকায় উত্তেজান বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, যুবলীগ নেতার উপর হামলায় ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে তাৎক্ষণিক এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে, ড. রেজা তার গাড়িবহরে হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল খালিক জানান, বিকেলে হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনে ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার এলাকায় ড. রেজা কিবরিয়ার নির্বাচনী প্রচারণার সময় তার গাড়িবহর রাস্তায় রেখে পথসভা করার সময় যানজটের সৃষ্টি হয়। এ নিয়ে স্থানীয়দের সাথে ছাত্রদল নেতা ফখরুল ইসলাম পান্নাসহ তাদের লোকজনের কথা কাটাকাটি হয়। এ সময় ফখরুল ইসলাম পান্নাকে লাঞ্ছিত করা হয়েছে বলে তারা অভিযোগ করেছে। পরে এ ঘটনার জেরধরে সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামাল আহমদ সুমন বান্দের বাজারে আসলে ড. রেজা কিবরিয়ার লোকজন তার ওপর হামলা করে।

এ বিষয়ে ড. রেজা কিবরিয়া বলেন, ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী শাহ নেওয়াজ মিলাদ গাজীর লোকজন ও স্থানীয় আওয়ামী লীগ পূর্বপরিকল্পিতভাবে হামলা করেছে। নিরাপত্তাহীনতার জন্য ইনাতগঞ্জ বাজারে নির্ধারিত পথসভা বাতিল করা হয়েছে।

আওয়ামী লীগের প্রার্থী শাহ নেওয়াজ মিলাদ গাজীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি খবর নিয়ে জেনেছি আমার দলের লোকজনের ওপর রেজার লোকজন হামলা করেছে। রাস্তার ওপর গাড়ির রেখে যানজট সৃষ্টি করে জনসভা করলে জনতা বাধা দেয় এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাদের যুবলীগের নেতার ওপর হামলা করেছে।

ব্যাপারে সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, বিষয়টি নিযে তদন্ত চলছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও ড. রেজার গাড়ি বহরে কোনও হামলা হয়নি বলে তিনি জানান।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনার গাড়িবহরে হামলার আসামি আব্দুস সাত্তারের মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা
গণঅধিকার পরিষদ থেকে রেজা কিবরিয়ার পদত্যাগ
X
Fresh