• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির সম্মানে প্রার্থিতা প্রত্যাহার জাতীয় পার্টি প্রার্থীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৪০

মাশরাফি বিন মুর্তজা শাসন করছেন দেশের ক্রিকেটকে, দলকে নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন বিশ্ব ক্রিকেটে। ক্রিকেটের পাশাপাশি নিজেকে এবার নিয়ে গেছেন রাজনীতির মাঠেও। নিজের এলাকায় বড় পরিসরে কাজ করতে নড়াইল-২ আসন থেকে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে।

বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নড়াইল-২ আসনে তার সঙ্গে অনেকেই মনোনয়ন পত্র নিলেও ধীরে ধীরে সবাই নিজেদের নাম প্রত্যাহার করে একাত্বতা ঘোষণা করেছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজার সঙ্গে।

সবশেষ আজ বুধবার বিকেলে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী এড. খন্দকার কায়েকুজ্জামান ফিরোজ। তিনি নিজের প্রার্থিতা পরিবর্তন করে সমর্থন জানান মাশরাফি বিন মুর্তজাকে।

আজ নড়াইল শহরের বঙ্গবন্ধু চত্বরের যৌথ সভায় জেলা জাতীয় পার্টি এই সিদ্ধান্ত নেয়। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান জাতীয় পার্টির প্রার্থী খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের।

মাশরাফিকে সমর্থন জানিয়ে কায়েকুজ্জামান বলেন, মাশরাফি বিন মুর্তজা শুধু নড়াইলের না, তিনি গোটা দেশের সম্পদ। তাই আমি মাশরাফির সম্মানার্থে তাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমরা সবাই মাশরাফিকে ভোট দিয়ে নির্বাচনে জয়ী করব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাসসহ জেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদীয় স্থায়ী কমিটিতে সাকিব-মাশরাফি
'১৮ সালের ভোটের রাতে আলোচিত দলবদ্ধ ধর্ষণ মামলার রায় আজ 
X
Fresh