• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আপনাদের একটি ভোট খালেদা জিয়াকে মুক্ত করবে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ডিসেম্বর ২০১৮, ১৪:৫২

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কুমিল্লার ভোটারদের কাছে ভোট চেয়ে বলেন, ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে যাবেন, সবাই মিলে ধানের শীষে ভোট দেবেন। আপনাদের একটি ভোট খালেদা জিয়াকে মুক্ত করে আনবে। এই সরকার বড় চক্রান্তকারী। জনগণের কাছে কোনও চক্রান্ত কাজ করবে না।

বুধবার দুপুরে কুমিল্লার চান্দিনা রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এক পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই সরকারও ভুয়া, এই সরকারের নির্বাচন কমিশনও ভুয়া। ভুয়া নির্বাচন কমিশন ও ভুয়া সরকার মিলে গণতন্ত্রকে জবাই করছে।

তিনি বলেন, জুলুমবাজ সরকারকে নির্বাচনের মাধ্যমে পরাজিত করতে হবে। জনগণ এবার ধানের শীষে ভোট দিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের কিছু নাই তারা দেউলিয়া হয়ে গেছে। নির্বাচনে পরাজিত হওয়ার ভয়ে জোর করে মারধর ও নির্যাতন করে আবার ক্ষমতায় আসতে চায় তারা।

বিএনপির এ নেতা বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। জনগণকে বোকা ভাববেন না। জনগণ সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে দেবে।

এর আগে দলীয় প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে কুমিল্লা যাওয়ার পথে জেলার দাউদকান্দিতে সড়কে অবস্থানরত নেতাকর্মীদের উদ্দেশ্য বক্তব্য দেন মির্জা ফখরুল।

আজ সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রচারণা চালাতে ঢাকা থেকে কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেন বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গাদের ভোটার তালিকা চান হাইকোর্ট
সুষ্ঠু ভোট করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
ঋণখেলাপি ধরতে প্রার্থীদের তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক
X
Fresh