• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কলমাকান্দায় ইউনিয়ন আ.লীগ সভাপতির ওপর ককটেল হামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ডিসেম্বর ২০১৮, ১৫:০৭

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান সোহরাবের ওপর ককটেল হামলার ঘটনা ঘটেছে। তবে তিনি অক্ষত আছেন।

সোমবার রাত ১০টার দিকে কৈলাটি বাজার আওয়ামী লীগের নির্বাচনী অফিসের সামনে এই ঘটনা ঘটে।

কৈলাটি ইউনিয়ন যুবলীগের সদস্য এমদাদ খান আরটিভি অনলাইনকে বলেন,সোমবার রাত ১০টার দিকে কৈলাটি বাজার আওয়ামী লীগের নির্বাচনী অফিসের সামনে একদল দুর্বৃত্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান সোহরাবের ওপর ককটেল হামলা চালায়। তিনি কৌশলে বেঁচে যান। এর আধাঘণ্টা আগে রাত সাড়ে নয়টার দিকে সিধলী বাজার আওয়ামী লীগ অফিসেও ককটেল হামলা চালানো হয়।

এ বিষয়ে হামলার শিকার হাবিবুর রহমান সোহরাব আরটিভি অনলাইনকে বলেন, নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতেই বিএনপি নেতা হাফিজ মেম্বার, জামায়াত নেতা গণি ও জলিলের নেতৃত্বে আমার ওপর ককটেল হামলা চালানো হয়েছে। তারা এই এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মানু মজুমদারের গণজোয়ার দেখে পাগল হয়ে গেছে। তাই তারা আগের মতোই চোরাগোপ্তা হামলা চালাচ্ছে।

কৈলাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী খান আরটিভি অনলাইনকে বলেন, সোমবার রাত নয়টা থেকে ১০টার মধ্যে দুটি ককটেল হামলা হয়েছে।এরমধ্যে কৈলাটিতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির ওপর ককটেল হামলা করা হয়েছে। এছাড়া সিধলী বাজার আওয়ামী লীগ অফিসেও ককটেল হামলা করেছে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা। এই ঘটনায় পৃথক দুটি মামলা করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম আরটিভি অনলাইকে বলেন, ঘটনাটি আমরা শুনেছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানে বিস্ফোরণ: মার্কিন গণমাধ্যম বলছে ইসরায়েল হামলা করেছে
ইসরায়েলি হামলার প্রতিশোধের বিষয়ে যা জানাল ইরান
তেহরানে বিমান চলাচল স্বাভাবিক
ক্ষেপণাস্ত্র হামলার তথ্য নাকচ করলো ইরান
X
Fresh