• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছেলেকে জয়ী করতে নির্বাচনের মাঠে মাশরাফির বাবা

নড়াইল প্রতিনিধি

  ১৮ ডিসেম্বর ২০১৮, ১৩:৪১

ক্রিকেট মাঠে ব্যস্ত থাকায় নির্বাচনের মাঠে নেই মাশরাফি। তাই ছেলের নির্বাচনী প্রচারে নেমে পড়েছেন বাবা গোলাম মুর্তজা স্বপন।

সোমবার বিকেলে নড়াইলের মুলিয়া বাজারে তিনি মাশরাফির নৌকা প্রতীকের লিফলেট বিলি করেন। বাজারে গোলাম মুর্তজার পুরনো সব বন্ধু এসময় ছুটে এসে তাকে জড়িয়ে ধরেন, আসেন এলাকার প্রবীণ ব্যক্তি ও নতুন প্রজন্মের খেলোয়াড়রাও।পরে পার্শ্ববর্তী এলাকার বাড়িগুলোতে গিয়ে ছেলের জন্য ভোট চান তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন মুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিপুল কুমার সিকদার, ব্যবসায়ী শ্যামল কুমার বিশ্বাস, সাবেক ইউপি সদস্য বিপুল কুমার বিশ্বাসসহ আরও অনেকে।

পরে মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন মুলিয়া নির্বাচনী অফিসে এক মতবিনিময় সভায় অংশ নেন। মুলিয়া ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মুলিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শ্যামল কুমার সিংহ, দীপক কুমার বিশ্বাসসহ আরও অনেকে।

মাশরাফির বাবা বলেন, মাশরাফি কখনও আমার একার সন্তান নয়, আপনাদের সন্তান। তাকে ভোট দেয়ার চিন্তা আপনারাই করবেন।

নড়াইল-২ আসনে প্রতিদিন চলছে মাশরাফির প্রচারণা। জানা যায়, জনগণ নিজ উদ্যোগে নিজেদের অর্থায়নে চালাচ্ছে নির্বাচনী প্রচারণা। মাশরাফির নির্বাচন নিয়ে রীতিমতো আনন্দ উল্লাস করে কাজ করছেন তরুণ-যুবকরা। এলাকার বিভিন্ন বাজারে মাশরাফির জন্য গান তৈরি করে তা বাজাচ্ছেন দোকানদাররা। সোমবারের দিনভর বৃষ্টি উপেক্ষা করে চলে নড়াইল সদরের কয়েকটি বাজারে মতবিনিময় সভা এবং নির্বাচনী প্রচারণা।

এসএস/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
ডিএ তায়েবের জন্য যেভাবে ভোট চাইছেন মেয়ে টুনটুনি
X
Fresh