• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রী

নড়াইল প্রতিনিধি

  ১৮ ডিসেম্বর ২০১৮, ১৩:২৪

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জন্য ভোট চাইবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ (মঙ্গলবার) বিকেল ৩টার দিকে নড়াইলের লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের উদ্দেশ্যে তিনি বক্তব্য দেবেন। প্রধানমন্ত্রীর পাশাপাশি মাশরাফিও প্রথমবারের মতো ভোটারদের সঙ্গে ভিডিও কনফারেন্সে নির্বাচনী সভায় বক্তব্য দেবেন।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আবদুল হান্নান রুনু জানান, দলীয় নেতৃবৃন্দ ও ভোটাররাও প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার জন্য উদগ্রীব হয়ে আছেন।

আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মুর্তজা এখনও নিজ এলাকায় প্রচারে নামেননি। তার পক্ষে দলীয় নেতাকর্মী, ভক্তসহ বিভিন্ন পেশার মানুষ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশে ওয়েস্ট ইন্ডিজ সফরের খেলা নিয়েই ব্যস্ত ছিলেন টাইগার ওয়ানডে অধিনায়ক। সম্প্রতি সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলা শেষ করেছেন মাশরাফি।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, নড়াইল-২ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫১১ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬০ হাজার ৬২৪ এবং পুরুষ ভোটার ১ লাখ ৫৬ হাজার ৮৮৭ জন।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা এবং ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এজেডএম ফরিদুজ্জামান ফরহাদসহ সাত প্রার্থী রয়েছেন।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে পাঁচ চুক্তি
সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী
X
Fresh