• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির নির্বাচনের খরচ নিজেরাই করবে মুলিয়াবাসী

নড়াইল প্রতিনিধি

  ১৮ ডিসেম্বর ২০১৮, ১২:৩৪

দেশ ও এলাকার গর্ব মাশরাফির জন্য নির্বাচনে অন্যরকম উদাহরণ তৈরি করলেন নড়াইল সদরের মুলিয়া ইউনিয়নের ভোটাররা।

সোমবার সন্ধ্যায় মাশরাফির জন্য নির্বাচনী প্রচারণায় ব্যয়ের জন্য টাকা ফেরত দিয়ে তারা এক নজীর স্থাপন করলেন। মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপনের কাছে এই টাকা ফেরত দেন ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী।

এর আগে ১৬ ডিসেম্বর বিকেলে স্থানীয় মুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক সভায় মাশরাফির নির্বাচনে কোনও ব্যয় গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নেন এলাকাবাসী। এই সিদ্ধান্তের কারণে নির্বাচনী অফিস পরিচালনা ব্যয়, পোস্টার লাগানো, বাড়ি বাড়ি প্রচার এমনকি এজেন্ট নিয়োগ থেকে শুরু করে সকল ব্যয় বহন করবেন ইউনিয়নবাসী।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী বলেন, মাশরাফি একজন সৎ দেশপ্রেমিক ছেলে, তার জন্য ভোট চাওয়া ভাগ্যের ব্যাপার। এর সঙ্গে টাকার হিসেব করে আমরা নিজেদের কলুষিত করতে চাই না।

ইউপি মেম্বর বিপুল বিশ্বাস বলেন, এই ইউনিয়নে মাশরাফিকে ৯৮ ভাগ ভোট দেবার সিদ্ধান্ত আমরা নিয়েছি, এটাতো টাকা দিয়ে হবে না, নিজের ছেলের জন্য ভোট দিতে আমরাই খরচ করবো।

মুলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শ্যামল কুমার সিংহ বলেন, এলাকার লোকেরা একমত হয়েছে মাশরাফির নির্বাচনে নিজেরাই খরচ করবে। এটা আমাদের জন্য সৌভাগ্য যে যে তার মতো ছেলের জন্য কাজ করছি।

মাশরাফির বাবা গোলাম মুর্তজা শ্বপন বলেন, আমরা প্রাথমিক একটা খরচ এখানে দিয়েছি, কিন্তু মুলিয়া ইউনিয়নের লোকেরা তা ফেরত দিয়ে দিয়েছে। তারা নিজেরাই এলাকার সকল নির্বাচনী ব্যয় বহন করতে চায়। বাবা হিসেবে ছেলের জন্য আমার গর্ব শুধু বাড়ছে। নির্বাচনী মাঠে না আসলে বুঝতে পারতাম না এরা মাশরাফিকে কতটা ভালোবাসে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
সুষ্ঠু ভোট করতে প্রশাসনের উচ্চপদস্থদের সঙ্গে বসবে ইসি
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
X
Fresh