• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আজও অনশন চলছে লতিফ সিদ্দিকীর

টাঙ্গাইল প্রতিনিধি

  ১৭ ডিসেম্বর ২০১৮, ১৩:০৭

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর ট্রাক মার্কার নির্বাচনী প্রচারণায় গাড়ী বহরে হামলার প্রতিবাদে ও কালিহাতী থানার ওসিকে সরানো দাবিতে আজ সোমবার দ্বিতীয় দিনের মতো অনশন ও অবস্থান ধর্মঘট কর্মসূচী পালন করছেন তিনি।

গতকাল রোববার দুপুর থেকে এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি করে লতিফ সিদ্দিকী জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে তাঁবু টানিয়ে এ কর্মসূচী পালন করছেন।

রোববার কালিহাতী উপজেলার সরাতৈল গোহালিয়া বাড়ি এলাকায় স্বতন্ত্র প্রার্থী আব্দুল লফিত সিদ্দিকী তার নির্বাচনী প্রতীক ট্রাক মার্কায় ভোটের জন্য নির্বাচনী প্রচারণা করছিল। এসময় এক দল দুষ্কৃতিকারীরা তার গাড়িতে হামলা চালিয়ে বহরের ৪টি গাড়ি ভাংচুর করে।

এ বিষয়ে লতিফ সিদ্দিকী বলেন, তিনি একটি সমাবেশে যোগ দেয়ার জন্য যাচ্ছিলেন। পথে নৌকার সমর্থকরা তার গাড়ি বহরে অতর্কিতভাবে হামলা চালায়। এতে চারটি গাড়ি ভাংচুর করা হয়। এসময় তার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে তিনি দাবী করেন।

তিনি আরও জানান, সুষ্ঠু নির্বাচন হবে প্রধানমন্ত্রীর এ আশ্বাসে তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন। কিন্তু নির্বাচনের পরিবেশ সুষ্ঠু নয়, পরিবেশ ভয়াবহ। যতক্ষণ পর্যন্ত এ ঘটনার সুষ্ঠু বিচার না হবে ততক্ষণ পর্যন্ত তিনি এখানে অবস্থান করবেন বলে তিনি জানান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তরঙ্গ সম্পর্কের পর পালিয়েছেন প্রেমিক, অতঃপর....
গাজায় গণহত্যার প্রতিবাদে রাবিতে অনশন
স্ত্রীর স্বীকৃতি পেতে পুলিশের বাড়িতে কলেজছাত্রীর অনশন
৮০ ঘণ্টা পর অনশন ভাঙলেন জাবি ছাত্রলীগের ২ নেতা
X
Fresh