• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আপনাদের ওপর কোনও অত্যাচার করব না: রব

রাজীবুল হাসান, গাজীপুর প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:৩১

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, আমরা একটা কথা দিতে পারি, ঐক্যফ্রন্ট জয়লাভ করলে আপনারা যদি চলে যেতে চান তাও দেব, থাকতে চাইলে তাও দেব। আপনাদের উপর কোনও অত্যাচার করব না। আপনাদের সাথে নিয়ে রাষ্ট্র পরিচালনা করবো।

আজ শনিবার বিকেলে ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার পথে গাজীপুর-২ আসনের বিএনপির ধানের শীষের প্রার্থী সালাউদ্দিন সরকারের পক্ষে টঙ্গীতে এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। গাজীপুরের শ্রীপুরেও নির্বাচনী পথসভায় বক্তব্য দেন তিনি।

এসময় রব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভয় পেয়েছেন। উনি নির্বাচন থেকে সরে যেতে চাচ্ছেন। সুযোগ খুঁজতেছেন নির্বাচন কিভাবে বন্ধ করা যায়। নির্বাচন থেকে কিভাবে পালিয়ে যাওয়া যায়।

তিনি আরও বলেন, যারা ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা ব্যাংক লুট করেছে, রাষ্ট্রের সম্পদ লুট করেছে, পরীক্ষার আগে প্রশ্নপত্র ফাঁস করেছে এবং খনি থেকে কয়লা লুট করেছে, দুর্নীতিবাজ খুনি স্বৈরশাসককে নিয়ে যারা হাজার হাজার কোটি টাকা ব্যাংক লুট করে, ব্যাংক খালি করে দিয়েছে তাদেরকে আওয়ামী লীগ নমিনেশন দিয়েছে।

মাহমুদুর রহমান মান্না বলেন, আপনারা ৫ বছর ঘরে থাকতে পারেননি আর ১৫ দিন ঘরে থাকবেন না। ওরা যদি মারে অত্যাচার করে আমরা জবাব দিব না। আমরা জবাব দিব ৩০ তারিখের পরে।

নজরুল ইসলাম খান বলেন, যত অত্যাচারই হোক আগামী ৩০ তারিখ পর্যন্ত কোনোরকম মাটি কামড়িয়ে পরে থাকতে হবে।

সভায় গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকার সভাপতিত্ব করেন। এছাড়া ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, নাগরিক ঐক্যের শীর্ষ নেতা মাহমুদুর রহমান মান্না, ডা. জাফরুল্লাহ চৌধুরী, বেগম সেলিমা রহমান, স্থানীয় প্রার্থী সালাউদ্দিন সরকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিনসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা সবাই খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার স্বার্থে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
রাতেই যেসব জেলায় ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh