• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আগামীকাল মানিকগঞ্জে দুটি পথসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ১২ ডিসেম্বর ২০১৮, ১৫:০৮

আগামীকাল বৃহস্পতিবার মানিকগঞ্জের পাটুরিয়া ও মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে দুটি পথসভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি এবং মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, পাটুরিয়া ঘাটে দুপুর ১২টায় এবং মানিকগঞ্জ বাস টার্মিনালে ১টায় পথসভার সময় নির্ধারিত আছে। পথসভা দুটিকে সফল করতে প্রয়োজনীয় সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, মানিকগঞ্জের আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ জননেত্রী শেখ হাসিনার আগমনের অপেক্ষায় সময় গুনছেন।

শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খান জানু বলেন, পাটুরিয়া ফেরিঘাটে পথসভার জন্য মঞ্চ তৈরি করাসহ যাবতীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব জাহিদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর দ্বিতীয় পথসভার স্থল মানিকগঞ্জ বাস টার্মিনালে মঞ্চ তৈরিসহ যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এদিকে আজ সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ বাস টার্মিনালে মঞ্চ তৈরিসহ যাবতীয় প্রস্তুতি পরিদর্শন করেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের প্রাক্তন সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম। এসময় তার সঙ্গে ছিলেন পৌরসভার কাউন্সিলার সুভাষ সরকারসহ অন্যান্যরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুটি পথসভায় মানিকগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএম নাঈমুর রহমান দুর্জয় ও মানিকগঞ্জ-৩ আসনের প্রার্থী জাহিদ মালেক স্বপনের পক্ষে নৌকায় ভোট চাইবেন বলে জানান প্রার্থীদের কর্মী-সমর্থকরা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
২৪ এপ্রিল থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
X
Fresh