• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগের উস্কানিতে পা না দিতে কর্মী-সমর্থকদের ফখরুলের আহ্বান

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও

  ১২ ডিসেম্বর ২০১৮, ১৩:৪০

আওয়ামী লীগের দিকে ইঙ্গিত করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এরা ভোট চুরি করার চেষ্টা করবে। তাই কেন্দ্র পাহারা দিয়ে ধানের শীষে ভোট দিয়ে এ সরকারের পরিবর্তন করতে হবে। তবে আওয়ামী লীগের উস্কানিতে পা না দিতে কর্মী-সমর্থকদের আহ্বান জানান।

মির্জা ফখরুল তার সরকার ক্ষমতায় এলে মেয়েদের স্নাতক পর্যন্ত বিনা বেতনে শিক্ষা ও শিক্ষিত যুবকদের চাকরি ও বেকার ভাতা চালুরও প্রতিশ্রুতি দেন।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঠাকুরগাঁও-১ আসনের মোহাম্মদপুর, নারগুন ও জগন্নাথপুর ইউনিয়নের ১৩টি পৃথক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একটাই অস্ত্র আমাদের হাতে আছে, জনগণের হাতে আছে। আমাদের তো বন্দুক-পিস্তল নাই। আমরা ওই ভোট দিয়ে সরকার পরিবর্তন করতে পারব। এরা ভোট চুরি করার চেষ্টা করবে। সেই ভোট যেন চুরি করতে না পারে, তার জন্য কিন্তু আপনাদের পাহারা দিতে হবে।

তিনি বলেন, গ্রেপ্তার করা হয়েছে, আটক করা হয়েছে। আমরা সেগুলো পার হয়ে, উপেক্ষা করে, আমরা এই নির্বাচনে আসছি। এই নির্বাচনেও আমাদের সমান অধিকার নাই। আমরা স্বাভাবিক নির্বাচনে যে রকম কাজ করতে পারি, সেভাবে আমরা কাজ করতে পারছি না।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
আওয়ামী লীগের যৌথসভা আজ
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
X
Fresh