• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাঈদীপুত্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল, অবাঞ্ছিত ঘোষণা

পিরোজপুর প্রতিনিধি

  ১১ ডিসেম্বর ২০১৮, ২১:৪০

একাদশ সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী ও মানবতাবিরোধী অপরাধের দায়ে আমরণ কারাদণ্ড প্রাপ্ত পাওয়া জামায়াতের নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে শামীম বিন সাঈদীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মুক্তিযোদ্ধা কমান্ড ও প্রজন্ম-৭১ ব্যানারে শামীম সাঈদীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি এম সাইফুদ্দিন কাজী খোকন, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, ছাত্রলীগ সভাপতি তানভীর হাসান ডালিম, সাধারণ সম্পাদক সুমন হাওলাদার।

প্রতিবাদ সভায় বক্তারা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র শামিম সাঈদীকে প্রত্যাখ্যানসহ অবাঞ্ছিত ঘোষণা করে নির্বাচনে অযোগ্য ঘোষণার দাবী জানান।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বলেন, আমরা জোট বা ঐক্যফ্রন্ট থেকে ধানের শীষের প্রতীকে প্রার্থী হিসাবে শামীম সাঈদীকে মনোনয়ন দিয়েছি। তিনি কোনও যুদ্ধাপরাধী নয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
X
Fresh