• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

হামলার খবরটা পুরনো, নতুন করে বলা হচ্ছে: আওয়ামী লীগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ ডিসেম্বর ২০১৮, ১৭:২৪

নির্বাচনী প্রচারণায় অংশ নিতে গিয়ে বিএনপির নেতা-কর্মীরা হামলার শিকার হচ্ছেন বলে বিএনপির পক্ষ থেকে যে অভিযোগ করা হচ্ছে, তা পুরনো কথা, নতুন করে বলা হচ্ছে। তাদের এমন অভিযোগ দলটির চিরাচরিত অপরাজনীতির অংশ। এভাবেই বললেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান।

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন তিনি।

আবদুর রহমান বলেন, এটি আসলে পুরনো কথা, নতুন করে বলা হচ্ছে। তারা বলছে সারা দেশে হামলা চালানো হচ্ছে। অথচ সুনির্দিষ্ট কোনো অভিযোগ কিংবা কার ওপর হামলা হয়েছে, কোন জায়গায় হামলা হয়েছে এ ব্যাপারটি কিন্তু তারা আনতে পারে নাই।

তিনি বলেন, তাদের (বিএনপি) মিথ্যাচার রাজনীতিরই একটা অংশ। সেটি সফল করতেই বিএনপি এ ধরনের অপপ্রচারে লিপ্ত হয়েছে। আপনাদের (সাংবাদিক) বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাবো।

তিনি বলেন, একাদশ জাতীয় নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হয়েছে। একই সঙ্গে সারাদেশে আওয়ামী লীগের এক অভূতপূর্ব জাগরণ সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে দেশজুড়ে বিএনপির নেতাকর্মীদের গণপদত্যাগ এবং আওয়ামী লীগে যোগদান চলছে।

রহমান বলেন, বিএনপি এবং ঐক্যফ্রন্ট নেতারা এতে করে ভীতসন্ত্রস্ত হয়ে মিথ্যাচার এবং অপপ্রচারে লিপ্ত হয়েছেন। নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে তারা এখন পরিকল্পনামাফিক নির্বাচন থেকে সরে যাওয়ার বিভিন্ন অজুহাত খুঁজছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
দুর্নীতি আছে, তবে বিএনপির মুখে এ অভিযোগ মানায় না : হানিফ
X
Fresh