• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর একসঙ্গে চা পান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১১ ডিসেম্বর ২০১৮, ১০:২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচিত প্রার্থীরা নানান কৌশলে নিজেদের প্রচার-প্রচারণা শুরু করেছেন। অধিকাংশ প্রার্থী জনগণের কাছাকাছি যেয়ে কৃষক, শ্রমিক ও পেশাজীবী মানুষদের সঙ্গে সখ্যতা গড়ে তোলার চেষ্টা করছেন। কেউবা গরিব-দুঃখীদের সঙ্গে হাসিমুখে ছবি তুলছেন। পায়ে হাত দিয়ে সালাম করছেন। এসব মুহূর্ত মুঠোফোনে ধারণ করে নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচারের চেষ্টা চালাচ্ছেন।

১০ ডিসেম্বর সোমবার ব্রাহ্মণবাড়িয়ার দুই নেতার এমনই একটি ছবি ভাইরাল হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী আর কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল দলীয় প্রতীক নিয়ে একইসঙ্গে চা পান করেন। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের কক্ষে বসে চা পান করেন তারা। সঙ্গে থাকা নেতাকর্মীরা মুহূর্তটিকে মুঠোফোনে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়। মুহূর্তেই লাইক-কমেন্টে ভরে যায়। প্রশংসাও করেন অনেকে। এর আগেও তাদের দুজনের কুশল বিনিময়ের দৃশ্য সবার নজরে আসে।

এ নিয়ে ফেসবুক ব্যবহারকারী অনেকেই ইতিবাচক মন্তব্য করেছেন।

আমিনুল ইসলাম নামের একজন লিখেছেন, ছবিটি স্মরণীয় হয়ে থাকবে। দুই দলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী। আওয়ামী লীগের ওবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও বিএনপির ইঞ্জিনিয়ার খালেদ মাহমুদ শ্যামল। একাদশ জাতীয় নির্বাচনে দুইজন দলীয় মনোনয়ন পেয়েছেন। সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া দুই দলের জেলা সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

মো. কবির হোসেন লিখেছেন, আজ জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতীক বরাদ্দ পাওয়ার আগ মুহূর্তে আমাদের নেতা নৌকার প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয় ও ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ মাহমুদ শ্যামল মহোদয় একসঙ্গে চা-চক্রে যোগদান করেন। সুষ্ঠু ধারার রাজনীতিতে বাংলাদেশের এক বিরল দৃষ্টান্ত সৃষ্টি করতে পারে একমাত্র আমাদের এই নেতা রবিউল ভাই। আমরা চাই সবার মাঝে এই ধারা ফিরে আসুক।

রহিস মিয়া, নয়ন চন্দ্র রায়সহ বেশ কয়েকজন একই রকম প্রশংসা করেছেন। সুষ্ঠু ধারার রাজনীতিতে বাংলাদেশের এক বিরল দৃষ্টান্তের কথা উল্লেখ করেন তিনি।

আরও পড়ুন :

জিএ/জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
X
Fresh