• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছেলেকে জনগণের হাতে তুলে দিয়ে নৌকায় ভোট চাইলেন শেখ হেলাল

বাগেরহাট প্রতিনিধি

  ১০ ডিসেম্বর ২০১৮, ১৯:২২

প্রতীক বরাদ্দের পর বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী শেখ তন্ময়ের বাবা শেখ হেলালকে সঙ্গে নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

সোমবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক পাওয়ার পর শেখ তন্ময় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে শহরে গণমিছিল বের করেন। আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

মিছিলে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক প্রতীকী নৌকা নিয়ে মিছিলে অংশ নেন। গণমিছিলে প্রার্থী শেখ তন্ময়ের সঙ্গে তার বাবা শেখ হেলাল উদ্দীন উপস্থিত ছিলেন। এর আগে দলীয় কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের দক্ষিণাঞ্চলের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও বাগেরহাট-১ আসনের প্রার্থী সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন সমাবেশে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, এবারের নির্বাচনে আমরা বাবা-ছেলে পাশাপাশি দুটি আসন থেকে প্রার্থী হয়েছি। আমার ছেলে শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের।

এসময় তিনি আরও বলেন, এই এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh