• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নৌকা প্রতীক পেলেন শেখ হাসিনা

গোপালগঞ্জ প্রতিনিধি

  ১০ ডিসেম্বর ২০১৮, ১৭:০২

গোপালগঞ্জের তিনটি আসনে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে নির্বাচন করছেন।

সোমবার নির্ধারিত দিনে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এ প্রতীক বরাদ্দ করেন। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহেদুজ্জামান উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা, বিএনপির এসএম জিলানীকে ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী মো. উজির ফকিরকে সিংহ ও মো. এনামুল হককে আপেল এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মারুফ শেখকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের শেখ ফজলুল করিম সেলিমকে নৌকা, বিএনপির সিরাজুল ইসলাম সিরাজকে ধানের শীষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের তসলিম সিকদারকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের লে. কর্নেল (অব.) মো. ফারুক খানকে নৌকা, বিএনপির এফই শরফুজ্জামান জাহাঙ্গীরকে ধানের শীষ, বাসদের ইছাহাক মোল্লাকে মই এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মিজানুর রহমানকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

আরও পড়ুন :

এসজে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : শেখ হাসিনা  
নতুন সরকারের ১০০ দিন
X
Fresh