• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমি আর আমার বোন একই: সোহেল তাজ

গাজীপুর প্রতিনিধি

  ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:১৬

‘আমি আর আমার বোন একই’ এই কথা বলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বোন সিমিন হোসেন রিমির পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

গতকাল রোববার বিকেলে আওয়ামী লীগের প্রবীণ নেতা মরহুম খালেদ খুররমের বাসভবনে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে এই কথা বলেন তিনি।

এসময় সোহেল তাজ আরও বলেন, দেশের উন্নয়নের স্বার্থে আমাদের পরিবার বারবার নির্বাচনে অংশ নিয়েছে। অর্থনৈতিক বিপর্যস্ততা কাটিয়ে গেল ১০ বছরে বাংলাদেশে শান্তি ও স্থিতিশীলতা বিরাজ করছে। আর তা সম্ভব হয়েছে স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দানকারী আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে।

সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, আমার বোন আর আমি একই। তিনি আগামী নির্বাচনে বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে সবাইকে কাজ করার আহ্বান জানান।

এসময় সিমিন হোসেন রিমি বলেন, আমি এখনও নৌকা মার্কার একজন কর্মী। আমি কখনও নেতা হতে চাই না। আজীবন দলের একজন কর্মী হিসেবে আপনাদের মধ্যে থাকতে চাই। আমার বাবা মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের কল্যাণে কাজ করেছেন। বঙ্গবন্ধুর অবর্তমানে আমাদের মা সৈয়দা জোহরা তাজ দলের হাল ধরে ছিলেন। আমার ছোট ভাই তানজিম আহমদ সোহেল তাজকে আপনারা দু'বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। আমাকেও আপনারা দু'বার নির্বাচিত করেছেন। তাই ফের নির্বাচিত হলে এলাকার অসমাপ্ত উন্নয়নে কাজ করে যাব।

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুল কবির মাস্টারের সভাপতিত্বে ও কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধানের পরিচালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লা ও সাবেক সভাপতি আজগর রশীদ খান।

আরও পড়ুন :

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh