• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টুঙ্গীপাড়া-কোটালীপাড়ায় ১২ ডিসেম্বর নির্বাচনী জনসভা

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা

মিজানুর রহমান বুলু, গোপালগঞ্জ সংবাদদাতা

  ০৯ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে আগামী ১২ ডিসেম্বর বুধবার নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শেখ হাসিনা তার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গীপাড়া-কোটালীপাড়ায় ওইদিনই নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

দলীয় সূত্রে জানা গেছে, ওইদিন সকালে তিনি গণভবন থেকে সড়কপথে মুন্সীগঞ্জের মাওয়া-কাঁঠালবাড়ী দিয়ে টুঙ্গীপাড়া পৌছাবেন। সেখানে তিনি প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবেন। তারপর টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

দুপুরে মধ্যাহ্নভোজের পর তিনি কোটালীপাড়ার উদ্দেশে রওনা দেবেন। কোটালীপাড়ায় নির্বাচনী জনসভায় ভাষণ শেষে তিনি আবার ঢাকা ফিরবেন। যদিও কোটালীপাড়ার কোথায় জনসভা হবে তা এখনও চূড়ান্ত হয়নি। তবে কোটালীপাড়ার ভাঙ্গারহাটস্থ কাজী মন্টু ডিগ্রি কলেজ অথবা শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠের যে কোনও স্থানে জনসভা হবে, যা আজকে রাতেই চূড়ান্ত হবে।

এ উপলক্ষে আজ রোববার সকালে কোটালীপাড়ায় আওয়ামী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা কমল সেন, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল বক্তব্য রাখেন।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভার স্থান নির্ধারণের জন্য প্রস্তাব করেন। উপস্থিত নেতৃবৃন্দ তার এই প্রস্তাবকে সমর্থন করেন।

পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ বলেন, আমাদের অধিকাংশ নেতৃবৃন্দের পছন্দের স্থান কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠ। তবে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দের স্থানই আমাদের পছন্দ।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় নেতৃবৃন্দ

উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনের আগে কোটালীপাড়ার ভাঙ্গারহাট টিটি স্কুল মাঠে নির্বাচনী জনসভা করেন। এর পরে ২০১৬ সালের ৩০ এপ্রিল কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভা করেছেন। এই দুটি স্থানের মধ্যে যোগাযোগ ব্যবস্থার দিক দিয়ে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠটি অনেক সুবিধাজনক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামী ১২ ডিসেম্বর বিকেল ৩টায় সড়ক পথে কোটালীপাড়ায় এসে নির্বাচনী জনসভায় যোগ দেবেন। তিনি স্থানীয় নেতৃবৃন্দের সাথে আলাপ করে জনসভার স্থান নির্ধারণের জন্য নির্দেশ দিয়েছেন। স্থানীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আজকের মধ্যে (রোববার) স্থান নির্ধারণ করবো।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল আজ
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
X
Fresh