logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

ফখরুলের পথরোধ করলেন মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ ডিসেম্বর ২০১৮, ০৯:০০ | আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৮, ০৯:১০
ছবি-সংগৃহীত
গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয় থেকে বের হয়ে যাওয়ার সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের পথরোধ করেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নবঞ্চিতদের বিক্ষুব্ধ সমর্থকেরা। 

শনিবার রাত আড়াইটা থেকে রাত তিনটা পর্যন্ত তাকে অবরুদ্ধ করে রাখা হয়। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে ফখরুলের পথ ছেড়ে দেন তারা। 

শেষ খবর পাওয়া পর্যন্ত গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের সামনের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে, মনোনয়নবঞ্চিত এহছানুল হক মিলন, তৈমুর আলম খন্দকার ও সেলিমুজ্জামান সেলিমের অনুসারী কর্মী-সমর্থকেরা সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বিক্ষোভ করে ভাঙচুর করেন। এসময় গেইট ভেঙে তারা কার্যালয়ের ভেতর ঢোকার চেষ্টা করে। মনোনয়ন বাণিজ্যের সঙ্গে বেশ কয়েকজন নেতা জড়িত বলে অভিযোগ করেন তারা। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খায় চেয়ারপারসন সিকিউরিটি ফোর্স-সিএসএফ।

এ বিক্ষোভ থামাতে কার্যালয়ের ভেতর থেকে মাইকে বার বার অনুরোধ জানানো হয়। কিন্তু তাতেও তেমন কোনো কাজ হয়নি। উল্টো কার্যালয়ের ভেতরে ইট-পাটকেল নিক্ষেপ করা হয় এলোপাতাড়ি। 

এর আগে শনিবার সকালে প্রার্থী পরিবর্তনের দাবিতে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলনের অনুসারী নেতাকর্মীরা নয়াপল্টন কার্যালয়ের ফটকে তালা দেন। বিক্ষোভের পর ১২ ঘণ্টার সময় বেঁধে দিয়ে তারা তালা খুলে দেন। 

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়