• ঢাকা সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৬

নির্বাচনে খালেদা জিয়ার অংশগ্রহণ নিয়ে আশাবাদী ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:০০
ন্যায়বিচার যদি প্রতিষ্ঠিত হয় তাহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াও নির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হবেন, বিবেচিত হবেন। বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকেদের মির্জা ফখরুল এসব কথা বলেন।

western মির্জা ফখরুল বলেন, রিটার্নিং কর্মকর্তা প্রার্থিতা বাতিল করলেও বিএনপির অধিকাংশ প্রার্থী প্রথম দিনের আপিলে ন্যায় বিচার পাওয়াকে আমরা বিজয় হিসেবে দেখছি। আমি নির্বাচন কমিশনকে আপিলে ন্যায় বিচার করায় ধন্যবাদ জানাই।

বিএনপির মহাসচিব বলেন, আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নিরপেক্ষতা নষ্ট করার জন্য প্রশাসন যুক্ত হচ্ছে। আমরা আবারও নির্বাচনের পরিবেশ তৈরি করতে গ্রেপ্তার বন্ধ করার জন্য কমিশনের প্রতি আহ্বান জানাচ্ছি।

বিএনপির শীর্ষ এই নেতা আরও বলেন, আগামী নির্বাচনে পরাজয়ের ভয়ে ভীত হয়ে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বে-আইনিভাবে নির্বাচনকে প্রভাবিত করছে সরকার। গ্রেপ্তার না করার প্রতিশ্রুতি দিলেও এখনো বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে।

ফখরুল বলেন, আজকে সরকার এত ভীত সন্ত্রস্ত যে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে এই নির্বাচনে। উদ্দেশ্যে নির্বাচনকে প্রভাবিত করা।

ফখরুল দাবি করে বলেন, আবারো বলছি-নির্বাচনের পরিবেশ তৈরি করুন, দলগুলোর যে অধিকার আছে, তা প্রয়োগ করার সুযোগ দিন, গ্রেপ্তার বন্ধ করুন।

এমসি/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়