• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

তাদের মনটা একটু খারাপ: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ডিসেম্বর ২০১৮, ১৫:২২

আমরা কোনও বিশৃঙ্খলা করবো না। এ ব্যাপারে আমাদের নেত্রী শেখ হাসিনা নেতাকর্মীদেরকে সতর্ক করে দিয়েছেন। কিন্তু বিএনপি যদি বিশৃঙ্খলা-নাশকতা করতে চায়, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে আমাদের প্রতিরোধ করতে হবে। এবার বিজয়ের উৎসবের মতো ভোট হবে, এজন্য তাদের মনটা একটু খারাপ। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন হবে কিনা, এ নিয়ে কারও সন্দেহ নেই। কোনও মিডিয়াতে এধরনের সংশয় নিয়ে খবর প্রকাশ হয়নি। ইনশাআল্লাহ নির্বাচন হবে। তারা সরে গেলেও হবে। নির্বাচন কারও জন্য আটকে থাকবে না। কেউ যদি সরেও যায়, নির্বাচন সরবে না। নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে।

কাদের বলেন, তারা নির্বাচন বানচালের নীল নকশা লন্ডন থেকে করছে। আমাদের কোনও নীল নকশা নেই। আমাদের নীল নকশা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের।

ওবায়দুল কাদের বলেন, ৯ তারিখ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এরপর সঙ্গে সঙ্গে বহিষ্কার করা হবে।

কাদের বলেন, সরকার কী ভূমিকা পালন করছে, সেটা জনগণ ৩০ তারিখের ভোটে বুঝিয়ে দেবে। ৩০ তারিখে বাংলার মানুষের রায়ে ভোট বিপ্লব হবে, তখন বুঝতে পারবেন আপনার ধারণা কত অবাস্তব।

কাদের বলেন, ১০ বছরে নামলো না, ১০ তারিখের পর আন্দোলন করবে। মনে হয় হেরে গিয়ে আন্দোলন করবে, এই তো? দেখি না আন্দোলন করতে কে আসে। মানুষ না থাকলে তো আন্দোলন হয় না। মানুষের সাড়া নেই বলে এই ১০ বছরে তারা কোনও আন্দোলন করতে পারেনি।

কাদের বলেন, অসুস্থ পরিবেশ কোথায় সৃষ্টি হয়েছে এই নগরীতে? এই মুহূর্তে এই ঢাকা শহরে কোথায় পরিবেশ অসুস্থ? যেটুকু অসুস্থ হয়েছে— সেটা পল্টনে তারা করেছে। আমি নিশ্চিত করে বলছি, আমাদের তরফ থেকে নির্বাচনের পরিবেশ বিঘ্নিত হবে না।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি ক্ষমতায় গেলে রক্তে ভাসিয়ে দেবে : ওবায়দুল কাদের
‘জাতীয় পার্টি কোন চাপে নির্বাচনে এসেছে, তা পরিষ্কার করতে হবে’
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
X
Fresh