• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মনোনয়ন না পেয়ে কাঁদলেন সাংসদ, ভোট চাইলেন নৌকায়

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ০১ ডিসেম্বর ২০১৮, ১৫:২৫

রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নবঞ্চিত হয়েছেন বর্তমান সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা।

এরপর গতকাল শুক্রবার ঢাকা থেকে পুঠিয়া উপজেলার বিড়ালদহের নিজ বাড়িতে আসেন তিনি।

এসময় দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। তবে নৌকার পক্ষে একসঙ্গে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

এসময় তিনি বলেন, কোনও ধরনের বিভেদ না রেখে নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়তে হবে। আওয়ামী লীগকে ধ্বংস করতে ষড়যন্ত্রকারীরা এখনও তৎপর। কোনও ধরনের ষড়যন্ত্রকে সফল হতে দেয়া যাবে না। যেকোনো ত্যাগের বিনিময়ে আওয়ামী লীগকে জয়ী করতে হবে।

দারা আরও বলেন, আওয়ামী লীগকে জয়ী করতে না পারলে আবারও রাজাকার, আলবদর, আলশামসরা ক্ষমতায় আসবে। দুঃশাসন শুরু হবে। এমনটা হতে দেয়া যাবে না।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ একরামুল হক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক ও বেলপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি।

প্রসঙ্গত, নবম জাতীয় সংসদ নির্বাচনে আব্দুল ওয়াদুদ দারা এই আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো এমপি হন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও দল থেকে মনোনয়ন চান দারা। কিন্তু আওয়ামী লীগ তাকে মনোনয়ন না দিয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুনসুর রহমানকে মনোনয়ন দেয়।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh