• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিএনপি’র মনোনয়ন পেলেন তিন সঙ্গীতশিল্পী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ নভেম্বর ২০১৮, ১৭:১৫
ছবি: সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী হতে হচ্ছেন সঙ্গীতশিল্পী কনকচাঁপা, বেবী নাজনীন ও মনির খান। বিএনপি থেকে এই তিন তারকাকে মনোনয়নপত্র দেয়া হয়েছে।

সিরাজগঞ্জ-১ আসন থেকে নির্বাচন করবেন কনকচাঁপা, নীলফামারী-৪ আসন থেকে নির্বাচন করবেন বেবী নাজনীন এবং ঝিনাইদহ-৩ আসন থেকে নির্বাচন করবেন মনির খান।

কনকচাঁপা বলেন, আমি এলাকার মানুষের পাশে দাঁড়াতে চাই। আর মানুষের পাশে দাঁড়াতে বড় প্ল্যাটফর্ম দরকার। আমি মনে করি, রাজনীতি সেই প্ল্যাটফর্ম। বিএনপি আমার উপর আস্থা রেখেছে, আমি নির্বাচনে জয়ের মাধ্যমে বিএনপি’র এই আস্থার প্রতিদান দেবো। গানের জগতে সফল হয়েছি, নির্বাচনের মাঠেও সফল হবো।

তিনি আরও বলেন, জাতীয় নির্বাচন আসলে সব দিক থেকেই কঠিন। আমি কঠিনেরেই ভালবাসিলাম। পানির মত সহজ করে গান তো অনেক দিন গাইলাম। সবাই আমার জন্য, আমাদের জন্য, দোয়া করবেন। আমরা শিল্পীরা নিশ্চয়ই ভালো কিছু সমাজকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

সঙ্গীতশিল্পী মনির খান বলেন, গানের মাধ্যমে মানুষের কাছে পরিচিতি পেয়েছি, মানুষের ভালোবাসা পেয়েছি। রাজনীতির মাধ্যমেও মানুষের এই ভালোবাসা পাবো বলেই বিশ্বাস করি।

বেবী নাজনীন বলেন, মানুষের উপর আমার আস্থা আছে। অতীতেও মানুষের ভালোবাসা পেয়েই এতদূর এসেছি। মানুষের ভালোবাসা নিশ্চয় আমার সঙ্গে থাকবে।

উল্লেখ্য আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh