• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মানু মজুমদারকে নৌকা দেওয়ায় লাঠি মিছিল

নেত্রকোনা প্রতিনিধি

  ২৬ নভেম্বর ২০১৮, ১৪:৪৭

নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনে মানু মজুমদারকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার প্রতিবাদে লাঠি হাতে নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা। এ সময় পুলিশ তাদের বাধা দিলে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

সোমবার দুপুর ১২টার দিকে কলমাকান্দা উপজেলার গুতুরাবাজার এলাকায় নেত্রকোনা-কলমাকান্দা সড়কে এ ঘটনা ঘটে।

নেত্রকোনা-১ আসনের বর্তমান সাংসদ হলেন আওয়ামী লীগের ছবি বিশ্বাস। এই আসনে এবার ২৬ জন নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

আওয়ামী লীগ এবার ছবি বিশ্বাসকে মনোনয়ন না দিয়ে তার বোনের জামাই জেলা আওয়ামী লীগের সহসভাপতি মানু মজুমদারকে নৌকা প্রতীক দেয়। অথচ মানু মজুমদারের গ্রামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়। এ কারণে কলমাকান্দায় তিনি বহিরাগত হিসেবে পরিচিত।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা কলমাকান্দার গুতুরাবাজারে লাঠি নিয়ে বিক্ষোভ মিছিল নিয়ে একপর্যায়ে তারা সড়ক অবরোধ করে রাস্তায় শুয়ে পড়েন। মিছিলকারীরা বহিরাগত মানু মজুমদারের পরিবর্তে কলমাকান্দার কাউকে মনোনয়ন দেওয়ার দাবি জানান। পুলিশ সড়ক থেকে বিক্ষোভকারীদের হটাতে চাইলে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিক্ষোভের ফলে প্রায় দুইঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ থাকে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হরতাল-অবরোধের সমর্থনে ফেনীতে যুবদলের লাঠি মিছিল
রাজধানীতে রিজভীর নেতৃত্বে লাঠি মিছিল
X
Fresh