DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

রিমান্ড শেষে নিপুণ রায় কারাগারে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ নভেম্বর ২০১৮, ১৭:৩৪ | আপডেট : ২২ নভেম্বর ২০১৮, ১৭:৪২
রাজধানী নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ সাতজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ৫ দিন রিমান্ড শেষে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম।

এ সময় নিপুনের বাবা অ্যাডভোকট নিতাই রায় চৌধুরীসহ অন্যান্য আইনজীবীরা তাদের জামিনের আবেদন করেন। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম জামিনের আবেদন নাকচ করে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

নিপুণ রায় ছাড়াও অন্য আসামিরা হলেন, ইউনুস মৃধা, আবুল হাশিম সবুজ, মামুন অর রশিদ, আরিফা সুলতানা রুমা, আমির হোসেন ও মোহসিন মিয়া।

গেল শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত (সিএমএম) আসামিদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ নিপুণ রায়কে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে।

এর আগে ১৫ নভেম্বর পল্টনের নাইটিঙ্গেল মোড় থেকে নিপুণকে গ্রেফতার করে পুলিশ।

নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনার সময় পুলিশের অন্তত ২০ জন ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ। তিনটি মামলাতেই নিপুণ রায়কে আসামি করা হয়েছে।

আরও পড়ুন :

এমসি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়