• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ নভেম্বর ২০১৮, ১১:১৯
ফাইল ছবি

বিএনপির গুলশানের কার্যালয়ে তৃতীয় দিনের সাক্ষাৎকারে অংশ নিচ্ছেন বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে সাক্ষাৎকার শুরু হয়। ফেনী জেলার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়।

বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু বলেন, সকাল থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম বিভাগ, সিলেট ও কুমিল্লা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হচ্ছে।

গত ১৮ নভেম্বর রোববার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া শুরু হয়। প্রথম দিন রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হয়। দ্বিতীয় দিন বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হয়।

আগামীকাল বুধবার থেকে ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে চারদিনের সাক্ষাৎকার গ্রহণ শেষ হবে।

এদিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার সোমবার রাতে জানান, গতকাল বিকেল ৩টা থেকেই বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন আছে। এজন্য নির্বাসিত নেতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে স্কাইপে ভিডিও কলে কথা বলতে পারছেন না। এজন্য আজও তারেক রহমান এই প্রক্রিয়ায় যুক্ত হতে পারবেন না।

আরও পড়ুন :

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
X
Fresh