• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় পার্টি একশ আসন প্রত্যাশা করছে : জি এম কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ নভেম্বর ২০১৮, ২৩:২৩

আগামী একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি একশ আসন প্রত্যাশা করছে। তবে আলাপ-আলোচনার মাধ্যমে সবকিছু চূড়ান্ত করা হবে।বললেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের।

সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টির প্রতি সাধারণ মানুষের আস্থা আছে। তাই জাতীয় পার্টির প্রতি তাদের প্রত্যাশাও বেশি। আর এ কারণেই জাতীয় পার্টি গণমানুষের জন্য দায়িত্বশীল রাজনীতি করছে।

তিনি আরও বলেন, সব দলের অংশগ্রহণে নির্বাচন উৎসব মুখর হবে। নির্বাচন কমিশন সবার অংশগ্রহণ নিশ্চিত করতে নির্বাচনী তফসিল পুনঃনির্ধারণ করেছে। এটাকে জাতীয় পার্টি ইতিবাচক ভাবেই দেখছে।

প্রার্থী বাছাই প্রসঙ্গে জি এম কাদের বলেন, যারা জনপ্রিয় এবং দেশের মঙ্গলে অবদান রাখতে পারবে তাদেরই মনোনয়ন পাবে।

তিনি আরও বলেন, সাধারণ মানুষ নিরাপত্তা আর সুশাসনের ৯ বছর এখনও মনে রেখেছে। তখন বেকারত্ব ছিল না, দুর্নীতি ছিল না, সন্ত্রাস ও নৈরাজ্য ছিল না। ছিল নিরাপত্তা ও রাজনৈতিক সহনশীলতা। তাই দেশের মানুষ এবার লাঙ্গলে ভোট দিতে অপেক্ষা করে আছে।

এদিকে সোমবার সন্ধ্যায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী সাংবাদিকদের জানান, জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণের তারিখ দুদিন বর্ধিত করা হয়েছে। সে অনুযায়ী আগামী ১১, ১২, ১৩ নভেম্বরের পাশাপাশি ১৪ এবং ১৫ তারিখও জাতীয় পার্টির মনোনয়নপত্র বনানী অফিস থেকে বিতরণ করা হবে।

এছাড়া দ্বিতীয় দিনের মতো সোমবারও জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস থেকে একাদশ জাতীয় নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। এদিন জাতীয় পার্টির ৫৬২টি মনোনয়নপত্র বিতরণ হয়।

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
X
Fresh